বাংলা সিরিয়াল

‘৮ বছরের সম্পর্ক ভেঙে যাবে ভাবিনি’! অবশেষে অভিনেত্রী সৃজলা গুহর সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ্য খুললেন অভিনেতা রোহন ভট্টাচার্য

গত বছরের শেষ দিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অভিনেত্রী সৃজলা গুহ নিজেদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন। প্রসঙ্গত সে সময় দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। অভিনেত্রীকে দেখা যাচ্ছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনের মুখ্য ভূমিকায় অভিনয় করতে।

অপরদিকে অভিনেতা রোহন ভট্টাচার্য সে সময় অপরাজিতা অপু ধারাবাহিক সবে শেষ করেছিলেন। তারা একে অপরকে সময় দিতে পারছেন না এবং সে কারণেই বোধহয় তাদের বিচ্ছেদ হয়ে গেছে এ কথা মনে করেছিলেন অনেকে। তবে এবার এতদিন পর ভেঙে যাওয়া সম্পর্ক নিয়ে অবশেষে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল অভিনেতা রোহন ভট্টাচার্যকে। প্রসঙ্গত অপরাজিতা অপু ধারাবাহিকের পর আর ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি তাকে।

তবে এই মুহূর্তে অভিনেতার হাতে রয়েছে সিনেমা থেকে ওয়েব সিরিজে অভিনয়ের একাধিক অফার। অপরদিকে মন ফাগুন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে এই মুহূর্তে নতুন করে আর কোন ধারাবাহিকে হাত দেননি অভিনেত্রী নিজে। এদিন অভিনেতা জানিয়েছেন সম্পর্ক শেষ হয়ে গেলেও তিনি এবং অভিনেত্রী সৃজলা গুহ এখনো একে অপরের অত্যন্ত ভালো বন্ধু এবং তারা একে অপরের ভালো চান। তবে এতদিনের সম্পর্ক ভেঙে যাবে এ কথা অভিনেতা যে আগে ভাবেননি সে কথা এক বাক্যে স্বীকার করতে দেখা গিয়েছে তাকে।

Back to top button