টলিউড

‘কোলকাতা ছাপিয়ে উড়ছে প্রজাপতি’! দেশজুড়ে প্রজাপতির সাফল্যের মধ্যেই নতুন ছবির ঘোষনা করলেন সুপারস্টার দেব, উত্তেজিত অনুগামীরা

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার দেবের নতুন সিনেমা প্রজাপতি। যেখানে তার সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা মিঠুন চক্রবর্তী কে। পশ্চিমবঙ্গে সিনেমাটির সম্প্রচার নিয়ে নানান বিতর্ক তৈরি হলেও সিনেমার সাফল্যের মাধ্যমে শেষ হাসি হাসতে দেখা গেল টলিউড সুপারস্টারকে।

জানা গিয়েছে শুধুমাত্র কলকাতা নয় বরং কলকাতার বাইরেও, ব্যাঙ্গালোর, মুম্বাই এবং দিল্লির মতো শহরেও হাউস ফুল যাচ্ছে প্রজাপতির প্রত্যেকটি শো। এবার তার মধ্যেই নিজের নতুন সিনেমার ঘোষণা করতে দেখা গেল অভিনেতা দেবকে। প্রসঙ্গত প্রজাপতি সিনেমার মাধ্যমে পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে অভিনেতা দেবকে। এবং তাদের কাজ ইতিমধ্যেই দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।

যে কারণে প্রজাপতি দেখে বেরোনো প্রায় প্রত্যেক দর্শকের কাছ থেকেই ইতিবাচক প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে সিনেমাটি। তবে পরবর্তী যে সিনেমাটি আসতে চলেছে সেই সিনেমাটিকে নিজের স্বপ্নের প্রজেক্ট বলে ইতিমধ্যেই ঘোষণা করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

তবে সিনেমার বিষয়বস্তু কি হবে সে ব্যাপারে মুখ খোলেননি সিনেমার সঙ্গে জড়িত কেউই। যে কারণে প্রজাপতির অভাবনীয় সাফল্যের পর অভিনেতার নতুন সিনেমা নিয়ে দারুন উত্তেজিত অনুগামীরা। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা বিষয়টি জানার জন্য।

Back to top button