টলিউড

বছর শুরু করলেন চোখের জল ফেলে, বছরে প্রথম দিনে বাবাকে মিস করলেন রচনা ব্যানার্জি, শেয়ার করলেন এক অভিনব সেলফি

সবে শেষ হয়েছে ২০২২, কেউ কেউ বর্ষবরণের রাতকে সাদরে গ্রহণ করেছেন। আমার কেউ কেউ চোখের জলে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে। নতুন বছর মানেই একটা নতুন ভাবে সবকিছু শুরু। কিন্তু এই বিশেষ দিনে স্বজন হারার দুঃখ ভোলার নয়। কারোর কারোর আক্ষেপের সুর চেপে ধরেছে কন্ঠ। ভিজেছে চোখের কোনা। তাদের মধ্যেই অন্যতম রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)।

নতুন বছরকে(New Year Celebration) স্বাগত জানিয়েছেন সকলের প্রিয় সঞ্চালিকা। কিন্তু প্রথম দিনেই ভিজেছে চোখের কোন। একটি পোস্টে দেখা গিয়েছে তার প্রতিফলন। এই বিশেষ দিনে নিজের বাবাকে ভীষণ মিস করছেন অভিনেত্রী। ১ জানুয়ারি নিজের সোশ্যাল মিডিয়া (Instagram) হ্যান্ডেল একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে নিজের বাবার সঙ্গে একটি সেলফি তুলেছেন তিনি। যদিও তার বাবা ফ্রেমবন্দি।

ছিমছাম সাজে মুখে হাসি থাকলেও চোখ যেন আটকে গিয়েছে মন খারাপের ফ্রেমে। ছবির ক্যাপশনে লিখেছেন হ্যাপি নিউ ইয়ার বাপি। তোমার সবটুকু স্বর্গে উপভোগ করো। এই পয়লা জানুয়ারিতে আমাদের একসাথে লাঞ্চ করাটা খুব মিস করছি। কিন্তু আশা করছি সেখানে তুমি খেয়েছ। এবং সেখানের ব্যানার্জি পরিবারের সঙ্গে তোমার ভালই কেটেছে। আমার জীবনের প্রতিটা সেকেন্ডে তোমায় মিস করি। তোমায় নতুন বছরের শুভেচ্ছা।

অভিনেত্রী এই পোস্টে চোখ ভিজেছে অনেকের। কেউ লিখেছেন এভাবে মন খারাপ করবেন না। অপর একজন সান্ত্বনা দিয়ে লিখেছেন হয়তো তিনিও আপনাকে ওখানে মিস করছেন। প্রসঙ্গত গত বছরই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী। বাবাকে হারিয়ে অনেকটা সময় বিনোদন জগত থেকে আড়ালে ছিলেন তিনি। তার প্রতিফলন দেখা গিয়েছে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। এখনো বাবার প্রসঙ্গে কথা বলতে গিয়ে ভেঙে পড়েন তিনি। বলেছিলেন যাদের এই বাবা নামের মানুষটা থাকে তারা খুবই ভাগ্যবান হন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button