টলিউড

নতুন বছরে নতুন চমক, প্রসেনজিৎ-অর্পিতার মাঝে এলো ‘নতুন সদস্য’, তিনজনের সুখের পরিবারে এবার হাজির এক পার্মানেন্ট ‘কিউটের ডিব্বা’

অভিনয় জগতে অ্যাকটিভ থাকলেও সোশ্যাল মিডিয়াতে ততটা দেখা যায় না ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে(Prasenjit Chatterjee)। তবে মাঝেমধ্যে যখন কিছু শেয়ার করেন তিনি সেটা মুহূর্তের ভাইরাল(Viral Video) হয়ে যায়। নতুন বছরে নিজের প্রিয় অনুরাগীদের সঙ্গে তেমনি একটি পোস্ট শেয়ার করে ভাইরাল বুম্বাদা। নিজেদের সুখের পরিবারে আনলেন আর একজন সদস্যকে। তবে এই সদস্য কিন্তু পার্মানেন্ট। যাকে দেখে মন মজেছে সকলের।

একটা সময় অভিনয় জগতকেই নিজের আর একটা সংসার বলে মেনে নিয়েছিলেন তিনি। যে কারণে তার যাবতীয় দায়িত্ব কার্যত একা কাঁধে টেনে এগিয়ে গেছেন তিনি। তবে এবার অর্পিতা এবং তার সুখের সংসারে জায়গা নিল আর এক নতুন সদস্য। ভাবছেন নিশ্চয়ই কে সে? সে আর কেউ নয় চারপেয়ে ছোট ফুটফুটে সারমেয়। আর তার সঙ্গেই সকলের পরিচয় করিয়ে দিলেন প্রসেনজিৎ।

সোশ্যাল মিডিয়াতে(Social Media) ছবি শেয়ার করে তিনি লিখেছেন, নতুন বছরের প্রথম দিনে আমাদের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আলাপ করুন–র‍্যাম্বো। আমাদের সকলের পক্ষ থেকে আপনাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

নতুন বছরে তাদের বাড়িতে যোগ হয়েছে এক খুদে গোল্ডেন রেট্রিভার(Golden Retriver)। তার ছবি শেয়ার করেছেন তিনি। তবে প্রসেনজিতের বাড়ির নতুন সদস্যকে পেয়ে খুশি তার অনুগামীরা। একজন লিখেছেন কি মিষ্টি দেখতে। অপর একজন লিখেছেন একটু ঘাবড়ে গিয়েছে। আরে ওটা বুম্বাদারে।

তবে বড়দিনের দিনেও একটা মিষ্টি পোস্ট এনেছিল বুম্বাদার তরফে। সেখানে লাল টুপি পড়ে সান্টা আর মিশুকের সঙ্গে নাচ করছেন তিনি। পেছনে সাজানো রয়েছে ক্রিসমাস ট্রি। বাবা-ছেলেকে ভিডিও দেখে মন ভরে গিয়েছিল নেটিজেনদের। এত বড় তারকা হয়েও যে চেনা খোলোসটা ছেড়ে তিনি বাইরে বেরিয়ে এসেছেন এবং সেটাও তার পরিবারের জন্যে এই ভিডিও যেন সেটা স্পষ্ট করে দেয়।

২০২২ সালে কাকাবাবুর প্রত্যাবর্তন ,কাছের মানুষ, আয় খুকু আয় একাধিক আর দিয়েছেন দর্শকদের। ২০২৩ সালের ফের একবার ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন প্রাক্তন ২-তে।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button