বাংলা সিরিয়াল

মারাত্মক এক নেশায় আসক্ত হয়ে পড়েছেন সৃজলা গুহ! কিছুতেই বেরোতে পারছেন না সেখান থেকে, সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সামনেই স্বীকার করে নিলেন অভিনেত্রী, অনুরাগীও চিন্তিত

টেলিভিশন দুনিয়ার বর্তমান অভিনেত্রীদের(TV Actress) মধ্যে জনপ্রিয় তারকা সৃজলা গুহ(Srijala Guha)। স্টার জলসার মন ফাগুন (Mon Phagun)ধারাবাহিকে দর্শকেরা প্রথম দেখেছিল তাকে। যার বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জি। মন ফাগুনের পিহু এবং ঋষিকে এখনো ভুলতে পারেনি দর্শক। বেশ কিছুদিন আগেই দেশে শেষ হয়েছে এই ধারাবাহিক।

তারপর থেকেই পিহু ওরফে সৃজলার অনুরাগীরা অপেক্ষা করে বসে আছেন কবে আবার তাদের নায়িকা অভিনয় জগতে ফেরেন। যদিও এখনো তার কোন খবর সামনে আসেনি। তবে সোশ্যাল মিডিয়াতে(Instagram) অনুরাগীদের মন খারাপ দূর করতে মাঝেমধ্যেই হাজির হয়ে যান তিনি। ওখানেই অনুরাগীদের কিছুটা অভাব মিটিয়ে দেন তিনি।সেখানে ফটো এবং ভিডিও শেয়ার করেন মাঝেমধ্যেই।

তবে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন সৃজলা। যেখানে অভিনেত্রী নিজেই জানিয়েছেন তার নতুন নেশার কথা। আর নেশা এতটাই মারাত্মক যে আসক্ত হয়ে পড়েছেন তিনি। একটি গানের তালে তালে নাচতে দেখা গিয়েছে নায়িকাকে। যে গানটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভীষণ ট্রেন্ডিং(Trending)। আর এই নাচে স্টেপগুলি মারাত্মক নেশায় পরিণত হয়েছে তার। এক জনপ্রিয় ওয়েব সিরিজের গানে এবার কোমর দুলিয়েছেন সৃজলা।

কালো ছোট পোশাকে সৃজলার নাচ দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। প্রসঙ্গত নাচের মঞ্চ থেকেই উঠে এসেছে সৃজলা। স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়ারে বিচারক থেকে দর্শক সবাই মুগ্ধ হয়েছিল তার নাচের স্টেপে। নাচের ভিডিও ছাড়িয়েছে লক্ষ্য মানুষের ভিউ। সেই সঙ্গে ১৮ হাজার মানুষের রিঅ্যাকশন। প্রশংসায় ভরে গিয়েছে মন্তব্য বাক্স।

Back to top button