বাংলা সিরিয়াল

নিউ ইয়ারে রাতে সোহমের বুকে মাথা দিয়ে সোলাঙ্কি! টলিপাড়ার নতুন লাভ বার্ড ধরা দিলেন এক ফ্রেমে, প্রেম করছেন নাকি ‘স্পেশাল ফ্রেন্ডশিপ’! তাহলে কী বিয়ে ভেঙেছে অভিনেত্রীর?

বর্ষবরণের (New Year)রাতে শহর কলকাতা সাক্ষী থাকলো আরেক নতুন সম্পর্কের। শহরের আর বাকি পাঁচটা কাপল যখন একে অপরের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত তখনই টলিপাড়ার (Tollywood)নতুন লাভ বার্ড ধরা দিলেন এক ফ্রেমে।

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোলাঙ্কি রায়(Solanki Roy)। বাংলা সিরিয়ালের(Bengali Serial) পাশাপাশি ওয়েব সিরিজ(Web Swriae), বড় পর্দা(Big Screen) থেকেও সমান জনপ্রিয় তিনি। এই মুহূর্তে সিরিয়াল প্রেমীদের ঘরের লোক হয়ে উঠেছে, ইশা ওরফে খড়ি হয়। যেন আদর্শ বাড়ির বড় মেয়ে। স্টার জলসার গাঁটছড়া(Gatchara) ধারাবাহিকে গৌরব চট্টোপাধ্যায়(Gourav Chatterje) এর সঙ্গে জুটি বেধেছেন তিনি।

দর্শকদের বেশ পছন্দের এই জুটি। পাশাপাশি যিশু সেনগুপ্তর সঙ্গে ‘বাবা বেবি ও’ ছবিতেও নজর কেড়েছেন সোলাঙ্কি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর সোলাঙ্কি অভিনয় জগতে আসেন আজ থেকে ৮ বছর আগে। ইটিভি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা দিলাম’ এর মধ্যে দিয়ে পা রাখেন তিনি। তবে শোলাঙ্কিস আবার নজরে আসে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে নদী’র হাত ধরে। বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে এই ধারাবাহিক ব্যাপক জনপ্রিয় এখনো। অনুরাগ এবং মেঘলার জুটিকে দর্শক আজও ফিরে পেতে চায়।

তবে এখন অন্য এক নাম শোনা যাচ্ছে সোলাঙ্কির নামের সঙ্গে। টলিপাড়ার অপর জনপ্রিয় অভিনেতা সোহম মজুমদারের (Soham Mazumdar)সঙ্গে নাকি মাঝেমধ্যেই দেখা যাচ্ছে তাকে। আসলে ‘সাড়ে সাইত্রিশ'(Sare Saitrish) নামক এক সিরিজে একসঙ্গে কাজ করেছেন তারা। তারপর থেকেই নাকি তাদের ‘স্পেশাল ফ্রেন্ডশিপ’ একটু বেশিই গাড় হয়েছে। এতটাই গারো যে মাঝে মধ্যেই একে অপরকে একসঙ্গে দেখা যাচ্ছে।

তবে সোলাঙ্কি বিবাহিত। আঠেরো সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী। যদিও এখন কানাঘুষা শোনা যাচ্ছে তার বিয়ে নাকি ভেঙ্গে গিয়েছে। তারপরেই নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। যদিও নিজের বিয়ে ভাঙা নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি টলি এই অভিনেত্রী। তবে সোহমের সঙ্গে তার বন্ধুত্ব এখন টেলিপাড়ার চর্চার বিষয়।

বর্ষবরণের রাতে চকলেট কালারের লেদার পোশাকে সেজেছিলেন অভিনেত্রী। সোহমের সঙ্গে হাসিমাখা একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে দেখা যাচ্ছে সোহমের বুকে মাথা রেখে সহাস্য অবতারে ধরা দিয়েছেন সোলাঙ্কি। যা দেখে ঘুম উড়েছে নেটিজেনদের।

Back to top button