বাংলা সিরিয়াল

ঐন্দ্রিলাকে হারিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছেন সব্যসাচী, এক মাস পর শোক কাটিয়ে এলেন মানুষের সামনে, রইল তারই ঝলক

সবকিছুর শেষ মৃত্যুতে। আর মৃত্যুর বড় বেদনার। যে মারা যায় সে সবকিছু ফেলে রেখে হঠাৎ করে পাড়ি দেয় না ফেরার দেশে। আর ছেড়ে যাওয়া মানুষদের শোক কাটিয়ে উঠতে সময় লাগে বেশ কিছুটা দিন। ধীরে ধীরে ছন্দে ফিরলেও তাদেরকে ভোলা যায় না কখনো।

গত বছর নভেম্বর মাসে সব্যসাচীকে(Sabyqsachi Chowdhury) ছেড়ে গিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা(Aindrila Sharma)। মাত্র ২৪ বছর বয়সে একটা তরতাজা প্রাণ ঝরে গিয়েছে। অনেকেই এখনও সেটা বিশ্বাস করতে পারেন না। ঐন্দ্রিলাকে হারিয়ে সকলের চোখের আড়ালে চলে গিয়েছিলেন অভিনেতা তথা প্রেমিক সব্যসাচী চৌধুরী। বেপাত্তা হয়েছেন সোশ্যাল মাধ্যম থেকেও। তবে ধীরে ধীরে ছন্দে ফিরছেন তিনি।

প্রায় একমাস পরে দেখা মিলল তার। তবে সে দেখা আক্ষরিক অর্থে ঝলক। দীর্ঘদিন সবার থেকে বিচ্ছিন্ন থাকায় অনেকেই ব্যস্ত হয়ে উঠেছিলেন অভিনেতার খোঁজ নিতে। কোথায় চলে গেলেন অভিনেতা? তাহলে কি তিনি আর ফিরবেন না কাজের জগতে? সম্প্রতি সব্যসাচীর দেখা মিলল তার রেস্তোরাঁতে।

‘হোদলস’ নামক এক রেস্তোরাঁর মালিক সব্যসাচী নিজে। তার আরেক অংশীদার হলেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস(Sourav Das)। যাকে অনেকে মন্টু পাইলট হিসেবে চেনেন। সৌরভ জানিয়েছেন রেস্টুরেন্টে আসতেন মাঝে মাঝেই সব্যসাচী। বছর শেষের উদযাপনে আয়োজন করা হয়েছিল কিছুটা সময় কাটিয়েছেন সব্যসাচী নিজে।

তারই কিছু ঝলক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে(Social Media)। তবে অভিনেতাকে চেনা দায় সেখানে। নিজেকে একেবারে পাল্টে ফেলেছেন তিনি। ক্লিন শেভ মুখে দেখা গেল তাকে। এক মাসের মধ্যেই যে চেহারাতে বর্তন এসেছে তার। তবে ধীরে ধীরে সবটা কাটিয়ে উঠছেন সেটা স্পষ্ট হচ্ছে তার চোখে মুখে এবং আচরণে।

রেস্টুরেন্টের দায়িত্ব কি আগের মতোই নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা? সৌরভ জানিয়েছেন সব্যসাচী সবসময় রেস্টুরেন্টের মেনু ঠিক করে। সৌরভ এবং দিব্য তাকে নিজের মত সেরে ওঠার জন্য সময় দিচ্ছে। পাশাপাশি জানা গিয়েছে খুব তাড়াতাড়ি অভিনয় জগতে ফিরতে চলেছেন সব্যসাচী।

Back to top button