বাংলা সিরিয়াল

একেবারে নির্লজ্জ! এসবও কি দিদির শেখানো! ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেটে রাজ-শুভশ্রী, বর্ষবরণের রাতে প্রকাশ্যে স্ত্রীকে চুমু খেতেই রাজের উপর ক্ষেপে গেলেন নিটেজেন, এলো কটাক্ষ

সোশ্যাল মিডিয়াতে(Social Media) বরাবর বেশ সক্রিয় শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। নিজের বিভিন্ন লুক, পছন্দের জিনিস মাঝে মধ্যে শেয়ার করে থাকেন দর্শকদের জন্য। আর তার অনুরাগীরা সব সময় থাকেন তার পাশে। নতুন বছরের(New Year) শুভেচ্ছা জানাতে একটি রোমান্টিক পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী। কিন্তু সেখানে ধেয়ে এলো কটাক্ষ(Troll)। নতুন বছরের রেহাই পেলেন না শুভশ্রী।

টেনে আনা হল মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল প্রসঙ্গ। রাজ চক্রবর্তী’র(Raj Chakraboety) ঠোঁটে ঠোট রেখে ছবিখানা শেয়ার করেছেন তিনি। পড়ে রয়েছেন টুকটুকে লাল রঙের গাউন। পায়ে সাদা স্নিকার্স। রাজ পড়ে রয়েছেন কালো জ্যাকেট, প্যান্ট এবং বুট।

কমেন্টে যেমন অনুরাগীরা তাদের ভালোবাসা ভরিয়ে দিয়েছেন তেমনি কেউ কেউ ‘নির্লজ্জ’, ‘অসভ্য’, ‘জঘন্য’র মতো শব্দ ব্যবহার করেছেন। একজন কমেন্ট করেছেন এটাও কি দিদির অনুপ্রেরণায়? অপর একজন লিখেছেন চুমু খাওয়ার ছবি দিয়ে কেন যে নতুন বছরের শুভেচ্ছা জানানো হয় বুঝতে পারি না।

মোটকথা রাজ এবং শুভশ্রীর এই চুমু অনেকেই ভালোভাবে নেননি। তবে তাদের রসায়ন সব সময় চোখ টানে। প্রকাশ্যে একে অপরকে প্রেম জাহির করেছেন অনেকবার। ২০১৮ সালে বিয়ে হয় তাদের। ২০২০ সালে দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে পা দেওয়ার সময় ঘোষণা করেন তাদের কোল জুড়ে আস্তে চলেছে নতুন অতিথি। সেপ্টেম্বরে আসে ইউভান।

চলতি বছর ধর্মযুদ্ধ, বিসমিল্লাহর মত একাধিক ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে শুভশ্রীকে। মুক্তির অপেক্ষায় রয়েছে ইন্দুবালা ভাতের হোটেল। সেখানে নয়া অবতারের ধরা দেবেন তিনি।

রাজ সিনেমার পাশাপাশি দায়িত্ব সামলাচ্ছেন তৃণমূল কংগ্রেসের বিধায়কের। সম্প্রতি কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখ খানকে সম্মান জানাতে দম্পতি হাজির হয়েছিলেন সেই মঞ্চে। রাত তৃণমূলের সঙ্গে যুক্ত হওয়ার কারণে শুভশ্রীকেও একাধিক কটাক্ষের মধ্যে পড়তে হয়েছে।। এবার চুমু খাবার ছবি দেখিয়েও হতে হলো কটাক্ষের শিকার।

Back to top button