বাংলা সিরিয়াল

‘ডবল রোল দেখিয়ে কি অভ্র চরিত্রটাকে হিরো বানানো যেত না? এইভাবে নায়ককে ভিলেন দেখাতে হলো?’ নায়ক কে ভিলেন দেখানো নিয়ে তীব্র প্রতিবাদ নেটিজেনদের মধ্যে!

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং। এই ধারাবাহিকে দেখানো হয় জিমন্যাস্টিক আলতাফড়িং নস্কর তার জীবনে বহু স্ট্রাগেল করেছে, তার নিজের পরিচিতির জন্য,তার মায়ের সাথে হওয়া অন্যায়ের জন্য এবং তার পিতৃ পরিচয়ের জন্য আর তার জীবনের এই লড়াইয়ে তার পাশে দাঁড়িয়েছে তার স্বামী অভ্র তার, ব্যাংক বাবু। প্রথম থেকে এই অভ্র চরিত্রটাকে খুব সুন্দর ভাবে দেখানো হয়েছে সে ছিল সৎ, নির্বিরোধী একজন মানুষ, যে তার স্ত্রী আলতা ফড়িংকে ভীষণ বিশ্বাস করত এবং তার জীবনের সমস্ত লড়াইয়ে তার পাশে থাকতো, তাই স্বাভাবিকভাবে দর্শকদের মনেও এই চরিত্রটির প্রতি একটা আলাদা ইমোশন ক্রিয়েট হয়েছিল।

কিন্তু ধারাবাহিকে হঠাৎ দেখা গেল যে এই চরিত্রটি কে খলনায়ক করে দেওয়া হলো। অভ্র যে ব্যাংকে কাজ করত সেই ব্যাংকের সমস্ত টাকা লুট করে রাতারাতি চম্পট দিল তার আর একটা স্ত্রীকে দেখানো হলো, এরপর দেখানো হলো তার জেল হাজত। অভ্র তার স্ত্রী আলতাফড়িংয়ের জীবন নষ্ট করে দিতে চাইছে এমন টাও দেখানো হলো। এখানেই শেষ নয়, এই সময় ধারাবাহিকে এন্ট্রি নিলো ফড়িং এর আরেক হিরো,তার নাম অর্জুন। এই অর্জুনের সাথে ফড়িংয়ের বিয়েও হয়ে গেল।

ধারাবাহিকে দেখানো হল এই বিয়ের পর অভ্র আবার এন্ট্রি নিল ফড়িংয়ের জীবনে। কিন্তু সে নাটক করতে শুরু করল সে বলল যে তাকে একজন আটকে রেখেছিল এবং সে এইসবের কিছুই জানে না। এই ট্র্যাক দেখে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খুব খারাপ লাগে ।
শুনেছিলাম অভ্র চরিত্রটকে আলতা ফড়িং থেকে সরিয়ে দিবে তাই অভ্র চরিত্রকে ভিলেন করা হলো।

কিন্ত অর্ণব যখন শুটিং করেই যাচ্ছে তাহলে ডাবল রোল এর ট্র‍্যাক এনে কি অভ্র কে আবার হিরো করা যেতো না??

ফড়িং কে বাচানো থেকে শুরু করে বিয়ে ফড়িং এর অধিকার এর জন্য লড়াই সব বিপদে পাশে থাকা এক সাথে মোকাবিলা করা সব মিথ্যা করে দিলো”

Back to top button