টলিউড

অবশেষে কি টলিপাড়ায় সুখবর, সিঁথি ভর্তি সিঁদুর ঐন্দ্রিলার! চুপিসারে বিয়ে করে নিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা, নতুন বছরে নেটিজেনদের অবাক করে দিলেন দুজনে

টলিউডের জনপ্রিয় জুটি গুলির মধ্যে অন্যতম একটি হলো অঙ্কুশ এবং ঐন্দ্রিলার জুটি। দীর্ঘ ১১ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। এখনও বিয়ের খবর পাওয়া না গেলেও চুটিয়ে প্রেম করছেন দুজনে। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই ধরা পড়ে বিভিন্ন মুহূর্ত। সোশ্যাল মিডিয়ায় দুজনে ভাগ করে নেন সেইসব। ছবি থেকে শুরু করে দিল ভিডিও সবকিছুতেই একসঙ্গে দেখা যায় দুজনকে। সম্প্রতি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার একটি ভিডিও দেখে চক্ষু চরক গাছ নেটিজেনদের। কিন্তু কি এমন ঘটল যা থেকে অবাক হয়ে গেলেন প্রত্যেকে?

আমরা প্রত্যেকেই জানি অঙ্কুশ ঐন্দ্রিলার ভক্তরা প্রত্যেকেই তাদের বিয়ের জন্য অপেক্ষা করে রয়েছেন বহুদিন ধরে। কবে এই জনপ্রিয় জুটি সাত পাকে বাঁধা পড়বে তার জন্য অপেক্ষা করে রয়েছে প্রত্যেকেই। তবে নতুন বছরের শুরুতেই দর্শকদের অবাক করে দিলেন দুজনে।

নতুন বছরের শুভেচ্ছা বার্তা জানাতে গিয়ে সোশ্যাল মিডিয়া একটি ভিডিও পোস্ট করেছেন অঙ্কুশ। আর সেখানে ঐন্দ্রিলাকে কে দেখা গিয়েছে। ঐন্দ্রিলা কে দেখেই অবাক হয়েছেন নেটিজেনরা। কারন ঐন্দ্রিলার সিঁথি ভর্তি ছিল সিঁদুর। আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে চর্চা। তবে কি অঙ্কুশ ঐন্দ্রিলা চুপিসারে বিয়ে করে নিলেন? বর্তমানে এই ধরনের প্রশ্নের ঘোরা ফেরা করছে সোশ্যাল মিডিয়াতে।

যদিও এই প্রশ্নের উত্তর এখনো সঠিকভাবে মেলেনি। কিন্তু দর্শকের মনে এই নিয়ে কৌতূহল জমা হয়েছে। অঙ্কুশ ঐন্দ্রিলার নাচ ও মুগ্ধ করেছে দর্শকদের। দুজনেই দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্ক রয়েছে এবার বিয়ের পিঁড়িতে কবে বসবেন সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button