বলিউড

‘পৃথিবীতে সংগীতের নতুন অবতার এসে গেছে’! নদিয়ার বাঙালি ছেলে প্রাঞ্জলের গান শুনে অভিভূত হয়ে তার ওপর পুষ্প বৃষ্টি করলেন স্বয়ং রামদেব

সোনি টিভির অন্যতম একটি রিয়েলিটি শো হলো ‘সুপারস্টার সিঙ্গার ২’। এই মঞ্চে অনেক প্রতিযোগী আসেন তবে তাদের মধ্যে অন্যতম হলেন প্রাঞ্জল বিশ্বাস। নদিয়ার ছেলে প্রাঞ্জলের গানে ভরে উঠেছে ‘সুপারস্টার সিঙ্গার ২’ এর মঞ্চ। শোয়ের তিন বিচারক‌ই মুগ্ধ হয়ে গিয়েছেন বাঙালি এই ছেলের গানে।

খুদে এই শিল্পী দোতারা বাজিয়ে অনেক আগেই অলকা ইয়াগণিক , হিমেশ রেশমিয়া, জাভেদ আলি মন জয় করে নিয়েছে তার প্রতিভায় । বর্তমানে আরো একজনের কাছে নিজের প্রতিভার জন্য স্বীকৃতি পেয়েছেন প্রাঞ্জল। ইনি আর কেউ নন, স্বয়ং বাবা রামদেব। গত শনিবারের এপিসোডে দেখা যায়, সুপারস্টার সিঙ্গার ২ এর মঞ্চে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন অভিনেত্রী জিনাত আমান ও যোগ গুরু বাবা রামদেব। সেই মঞ্চেই প্রাঞ্জলের গান শুনে মুগ্ধ হয়ে গেলেন রামদেব।

প্রেম পূজারী’ ছবির বিখ্যাত ‘ফুলো কি রং সে’ গেয়ে যোগগুরুর মন জয় করে নিলেন বাংলার খুদে এই শিল্পী। এই গান শুনে মুগ্ধ রামদেব বললেন , “পৃথিবীতে সংগীতের কোন নতুন অবতার চলে এসেছেন মনে হচ্ছে।” এখানেই শেষ নয়, এরপর প্রাঞ্জলকে উপহার‌ও দেন তিনি। রামদেব গেরুয়া উত্তরীয় ও কাঠের খরম প্রাঞ্জলকে পরিয়ে দেন নিজের হাতে।

স্টেজে গিয়ে তার ওপর পুষ্প বৃষ্টি‌ও করেন যোগগুরু। এতে অভিভূত হয়ে যায় খুদে প্রাঞ্জল। দশক থেকে শুরু করে বিচারকরা তো প্রথম থেকেই মুগ্ধ ছিলো তার প্রতি এইবার রামদেবের কাছ থেকে এইরকম প্রশংসা পেয়ে খুশির আমেজ ফুটে ওঠে তার চোখে মুখে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর তার অনুরাগীরাও খুশি হয়ে যায়। সকলে ‘প্রভু প্রাঞ্জল’ বলে ডাকতে শুরু করে তাকে। আজীবন গানের সাধনা করতে চাওয়া এই ছেলে আজ সঙ্গীত জগতের ছোট্ট স্টার!

Back to top button