বাংলা সিরিয়াল

‘তোমাকে এভাবে দেখতে চাইনা, ডিলিট করো এরম ছবি’! ব্লাউজ ছাড়া ফটো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড ‘খড়ি’ ওরফে সোলাঙ্কি রায়

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। কাদম্বরী থেকে শুরু করে খড়ি চরিত্রে অভিনয়ের মাধ্যমে ছোটপর্দার দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছেন সোলাঙ্কি। যে কারণে সোশ্যাল মিডিয়াতে উত্তরোত্তর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে এই অভিনেত্রীর।

মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের নানারকম নতুন ফটো ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এবার তেমনই একটি ফটো পোস্ট করে তুমুল সমালোচনার মুখে পড়তে হলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত ধারাবাহিকের চরিত্রের কারণে মূলত শাড়ি এবং সালোয়ার-কামিজেই প্রিয় অভিনেত্রীকে দেখতে অভ্যস্ত দর্শকরা।

কিন্তু এদিন অভিনেত্রীর পোস্ট করা নতুন ফটোতে তাকে ব্লাউজ ছাড়া শাড়ি পরতে দেখতে পেয়েছেন দর্শকরা। যা দেখে আপত্তি জানিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন সোলাঙ্কি তাদের অত্যন্ত প্রিয় অভিনেত্রী। এবং প্রিয় অভিনেত্রীকে এভাবে তারা মোটেই দেখতে চান না। যে কারণে কমেন্টের মাধ্যমে অনেকেই এরকম ছবি অভিনেত্রীকে পোস্ট না করার অনুরোধ জানিয়েছেন। তবে সমালোচনার উত্তরে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন প্রতিবারের মতোই নতুন ফটোতে দারুন লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে।

Back to top button