টলিউড

সমুদ্রের ধারে উন্মুক্ত বিকি;নিতে বালির উপর বসে ‘এখানে আকাশ নীল’ এর হিয়া! অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর বোল্ড ছবিতে মুগ্ধ পুরুষ অনুগামীরা

স্টার জলসা চ্যানেলের ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের হিয়াকে সকলেই বেশ ভালোবাসতেন। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমেই নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। এছাড়াও ‘রাজযোটক’ সিরিয়ালে তার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। যার ফলে সোশ্যাল মিডিয়ায় এক বিরাট সংখ্যক অনুগামী লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী।

এবার তাদের সাথে সাহসী ফটো ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। সম্প্রতি, কর্ণাটকের গোকর্ন বিচে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী অনামিকা দাস। সেখান থেকেই এদিন বিকিনি পরা ফটো ভাগ করে নিতে দেখা গেছে তাকে। ক্যাপশনে মাধ্যমে অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছেন যে সমুদ্রের ধারে সময় কাটানো আসলে বেশ উপভোগ করছেন তিনি। প্রসঙ্গত, ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে কাজ করার সময় নেটিজেনরা মূলত তাকে চুড়িদার পরেই দেখতে পেতেন।

তবে এদিনের ফটো থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে কোনো ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ্য অভিনেত্রী। পাশাপাশি অনুগামীদের থেকে এদিন সাহসী পোশাক পরে দারুণ বাহবা কুড়াতে দেখা গিয়েছে তাকে। যদিও নেটিজেনদের কেউ কেউ জানিয়েছেন ছোটপর্দার ‘হিয়া’কে তারা ট্র্যাডিশনাল পোশাকেই দেখতে চান, তবে অভিনেত্রী সেসমস্ত অনুরোধে এখন কোন দিতে নারাজ। বরং চুটিয়ে অবসর উপভোগ করতে দেখা যাচ্ছে তাকে।

Back to top button