Story

টাকার গরম দেখিয়ে ভালোবাসা পেতে গিয়েছিলেন সালমান! জুহিকে বিয়ের প্রস্তাব দিয়ে চড় খেয়ে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিল সলমন খান

বলিউডের এলিজেবল ব্যাচেলর বলতে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি হলেন আমাদের সকলের প্রিয় ভাইজান। ৫৬ বছর বয়স হলেও এখনও সালমান খান পুরোপুরিভাবেই সিঙ্গেল। জীবনে একাধিক প্রেম আসলেও সেই প্রেম বিয়ের মন্ডপ অব্দি কোনটাই যায়নি। যার ফলে তাকে এখনো পর্যন্ত সিঙ্গেলই বলা চলে। তার প্রাক্তন প্রেমিকা দের সকলেরই একে একে বিয়ে হয়ে গিয়েছে, বর্তমানে সুখের সংসার করছে তারা প্রত্যেকে। আমরা প্রত্যেকেই জানি সালমান খানের সঙ্গে ঐশ্বর্য রায়ের সম্পর্কের কথা। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই ঐশ্বর্য রায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন ভাইজান। কিন্তু অনেকেই হয়তো জানেনা ঐশ্বর্য রায়ের আগে ও অভিনেতার জীবনে প্রেম এসেছিল। আর সেই প্রেম বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে করেছিলেন ভাইজান। এমনকি তাকে বিয়ের প্রস্তাব পর্যন্ত দিয়েছিলেন তিনি। তবে কে এই অভিনেত্রী চলুন জেনে নেওয়া যাক।

তিনি আর কেউ নন বলিউডের ৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলা। হ্যাঁ ঠিকই শুনছেন একসময় সালমান খান জুহি চাওলা কে নিজের মন দিয়ে বসেছিলেন, ভালোবেসে ছিলেন অভিনেত্রী কে। তবে সালমান খান জুহিকে প্রেমের প্রস্তাবের জায়গায় সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছিলেন। ঘটনাটি বেশ কয়েক বছর আগের হলেও একবার ১৯৯২ সালের এক সাক্ষাৎকারে সালমান খান নিজের মুখেই কথাটি স্বীকার করেন।

শোনা যায় ভাইজান অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিলেও সেই প্রস্তাব মেনে নেননি তিনি। তার পেছনে অন্যতম বড় কারণ হল অভিনেত্রীর বাবা। জুহি চাওলার বাবা কোনদিনই চাননি সালমান খানের সঙ্গে জহির বিয়ে দিতে। তাই সালমান খানকে সরাসরি নাকচ করে দেন তিনি। এক সাক্ষাৎকারে সালমান খান জানিয়েছেন “জুহি খুব মিষ্টি মেয়ে। ওঁর বাবার কাছে তিনি বিয়ের প্রস্তাব নিয়ে যান। কিন্তু উনি তাঁকে ফিরিয়ে দেন। এই নিয়ে সালমানকে যখন পাল্টা প্রশ্ন করা হয় যে কেন উনি এই বিয়ে মেনে নেননি? তার উত্তরে সালমান বলেন, হয়তো আমাকে ওঁনার যোগ্য বলে মনে হয়নি।”

শোনা যায় এই ঘটনার পর নাকি জুহি চাওলা কোনদিনই সালমান খানের সঙ্গে কোন সিনেমা করতে চাননি। শেষবার জুহি এবং সালমান খানকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘দিওয়ানা মাস্তানা’ ছবিতে। সেই ছবি দেখে ক্যামিও চরিত্রে দেখা মিলেছিল সালমান খানের। ছবিতে ছিলেন অনিল কাপুর এবং গোবিন্দা। ছবিতে শেষ দৃশ্যে সালমান খানের সঙ্গে জুহি চাওলার রেজিস্ট্রি ম্যারেজ এর একটি দৃশ্য দেখানো হয়। এটাই ছিল তাদের শেষ ছবি। তারপর একসঙ্গে আর কখনোই স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি দুজনকে। যদিও বর্তমানে জুহি চাওলার সুখের সংসার। ১৯৯৫ সালে জুহি চাওলা জনপ্রিয় ব্যবসায়ী জয় মেহেতা কে বিয়ে করেন। বর্তমানে তাদের এক কন্যা সন্তান এবং এক পুত্র সন্তান রয়েছে। কিন্তু সালমান খান আজও সিঙ্গেল।

Back to top button