বলিউড

বছর শেষে খারাপ খবর রকুলের পরিবারে, ১৬ বছরের সঙ্গীকে হারালেন অভিনেত্রী, চোখের জলে বিদায় জানালেন প্রিয় সঙ্গীকে

বছরের শেষটা একেবারেই ভালো গেল না রকুল প্রীত সিংয়ের(Rakul Preet Singh)। হারালেন নিজের ১৬ বছরের সঙ্গীকে। সন্তানসম পোষ্য সারমেয়(Pet Dog Dead) ব্লসমকে(Blossom)হারালেন তিনি। এই দুঃসংবাদ নিজেই ইনস্টাগ্রাম(Instagram) এর মাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

এই চারপেয়ে ছিল রকুলের সন্তানসম। তার আত্মার শান্তি কামনা করে তার উদ্দেশ্যে এক খোলা চিঠি লিখেছেন তিনি। যেখানে বলেছেন, প্রিয় ব্লসম ১৬ বছর আগে তুমি আমাদের জীবনে এসেছিলে অনেকটা আনন্দ আর ভালোবাসা নিয়ে। তোমার সঙ্গে আমিও বেড়ে উঠেছি। প্রত্যেকটা পদে তোমার কথা ভীষণভাবে মনে পড়বে। আমাদের একটা সুন্দর সময় উপহার দিয়েছিলে তুমি। সুন্দর জীবন পেয়েছিলে। আমি খুশি তোমাকে কষ্ট পেতে হয়নি। তোমার আত্মার চিরশান্তি কামনা করি। যেখানেই থাকো ভালো থেকো।

তবে এই খোলা চিঠির সঙ্গে নিজের প্রিয় পষ্যের বেশকিছু আনন্দ মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন তিনি। অভিনেত্রীর অনুরাগীরা তাকে সমবেদনা জানিয়েছেন ওই পোস্টে।

দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডে(Bollywood)ও বেশ নিজের জমি শক্ত করেছেন রকুল প্রীত সিং। এখন অন্তত বছরে একটি বলিউড ছবি করবেনই তিনি। চলতি বছরের মুক্তি পেয়েছে তার ডক্টর জি ,থ্যাঙ্ক গডের মত ছবি। এছাড়া তার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। আইলান, ইন্ডিয়ান টু, ছাত্রিওয়ালির মতো একাধিক কাজ রয়েছে তার হাতে।

 

View this post on Instagram

 

A post shared by Rakul Singh (@rakulpreet)

Back to top button