বাংলা সিরিয়াল

আরো একটা বছর টানা যেত!লক্ষ্মী কাকিমা শেষ হতে চলেছে, মন ভালো নেই অভিনেত্রী অপরাজিতা আঢ্যের, জানালেন মোটেই খুশি নন তিনি

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar)বন্ধু হতে চলেছে খুব শিগগিরই। আগামী ৩১ জানুয়ারি শেষবারের মতো সম্প্রচারিত হবে এর শেষ পর্ব। মানছি প্রত্যেকটা শুরুর একটা শেষ রয়েছে। তাই বলে এত তাড়াতাড়ি? এক বছর ঘুরতে না ঘুরতেই ধারাবাহিক বন্ধের মুখে।

দীর্ঘ বছর পর ছোট পর্দায় ফিরেছিলেন অপরাজিতা আঢ্য(Aparajita Adhya)। তবে ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে এটা জেনে একেবারেই খুশি নন তিনি। সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, ধারাবাহিকের প্রযোজক সুশান্ত দাসের সঙ্গে এমনটাই কথা হয়েছিল তাদের। আগেই জানানো হয়েছিল গল্পটা এক বছরের মধ্যে শেষ হবে। তবে অভিনেত্রীর কথা অনুযায়ী তিনি এর আগেও সিরিয়ালে অভিনয় করেছেন। যা অন্তত দু’বছর ধরে চলতো।

বহুদিন পর ছোটপর্দায় অপরাজিতাকে দেখে দর্শকদের মনেও কৌতুহল ছিল। আগ্রহ ছিল অভিনেত্রী নিজেরও ।তবে অপরাজিতা একেবারেই খুশি নন। জানালেন নিজে মুখে। অভিনেত্রীর কথা অনুযায়ী লক্ষ্মী কাকিমার গল্পটা যেভাবে ডানা মেলা উচিত ছিল সেটা হয়নি। এমন বিভিন্ন দিক ছিল যেগুলি তুলে ধরা যেত। শুধু তাই নয় গল্পটা নিয়েও আরো অনেক কিছু ভাবা যেত। আরো অনেক কিছু দেখানো যেত।

২৬ বছরের অভিজ্ঞতা থেকে একরকম অভিমানের সুরেই অভিনেত্রীর কথাগুলি বলেছেন। তবে তিনি বিশ্বাস করেন তার নতুন করে প্রমাণ করার কিছু নেই। অভিনেত্রীর কথা স্পষ্ট তিনি হতাশ। তবে পুরোপুরি আক্ষেপ নেই অভিনেত্রীর।

তিনি জানিয়েছেন একটি ভালো টিম পেয়েছিলেন তিনি। যেখানে সহকর্মীরা সবাই মিলে কাজ করেছে। ধারাবাহিকের কাজ ছাড়াও তিনি ব্যস্ত বড় পর্দার ছবি নিয়ে। কয়েকদিন পরেই মুক্তি পাবে তার পরবর্তী ছবি ‘দিলখুশ’। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘লাভ ম্যারেজ’ ছবিটি।

Back to top button