বাংলা সিরিয়াল

এ কি অবস্থা সুদীপার! রান্নাঘর শেষের পথে আসতেই এত করুণ দশা, খালি পায়ে ঘুরতে হচ্ছে তাকে! পরার জন্য নেই একটিও চটি, কে করল তার এমন হাল?

মহা বিপদে পড়েছেন সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa Chatterjee)। রান্নাঘরের রানীর (Zee banglar Rannaghor)যে এমন করুন অবস্থা হবে তা বোধ হয় স্বপ্নেও কেউ ভাবতে পারেনি। রাস্তায় হাঁটছেন খালি পায়ে। পরার জন্য নেই একটিও জুতো। ভাবছেন হঠাৎ এমন করুন অবস্থা কেন হল তার? বেশ তো সম্ভ্রান্ত পরিবারের বউ তিনি। তাহলে এমন বাজে অবস্থা কে করলো তার? তাহলে বলি এই সব কিছুর জন্য দায়ী তার প্রিয় চারপেয়ে(Pet Dog)।

আজ্ঞে হ্যাঁ। তার পশু প্রেমের কথা নতুন কিছু নয়। বিশেষ করে চারপেয়ে সারমেয়দের তিনি বেশ যত্ন করেন। তার বাড়িতেও অবস্থিত মহামান্য সেই অতিথি। যার কান্ড এইসব। তার জন্যই পড়তে হয়েছে সুদীপাকে মহা সমস্যায়। ভাবছেন নিশ্চয়ই কি করেছে সে! তাহলে বলি সুদীপার যাবতীয় ভালো ভালো জুতো , বাহাড়ি চটি সব ছিঁড়ে কুটিকুটি করেছে সে। শুধু তাই নয় ভিডিও করে দেখালেন তাদের কান্ড কারখানা।

প্রায় সারি সারি দিয়ে সাজানো তার বিভিন্ন ধরনের জুতো। তার কোনোটি রাস্তায় পরে বের হওয়ার, কোনোটি হাঁটতে যাওয়ার, কোনোটি ঘরে পরের। একটি সাদা জুতো পড়ে সুদীপাকে হাঁটতে দেখা গিয়েছিল। তবে ভিডিওতে সেই সুন্দর জুতোটিরও আর কোন অবশিষ্ট নেই। প্রায় হাফ খেয়ে ফেলেছে তার ছয় মাসের গ্রেট ডেন।

প্রসঙ্গত আদরের পোষ্য ভানু মারা যাবার পর থেকেই ভেঙে পড়েছিলেন সুদীপা। তারপর তার সন্তান আদি দেব জন্মানোর পর সেই শোক কিছুটা ভুলে ছিলেন তিনি। মাঝে অবশ্য ভানুর জায়গা পূরণ করতে বাড়িতে এনেছেন এক গ্রেট ডেন। যে প্রায় অতিষ্ঠ করে তুলেছে সুদীপা এবং তার পরিবারের জীবন। মাত্র ছয় মাসেই বেশ বড়সড় হয়ে উঠেছে সে। যার কাণ্ডকারখানা দিকে সুদীপার একটাই প্রতিক্রিয়া ‘আমি পাগল হয়ে যাব’।

Back to top button