টলিউড

বড়দিনের উৎসবে ছোট্ট কবির কে নিয়ে নিজেদের বাড়িতে পার্টিতে মেতে উঠেছিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, শেয়ার করলেন বড়দিনের কাটানো কিছু মজার মুহূর্তে সেই ভিডিও

গত ২৫শে ডিসেম্বর বড়দিনের দিন ৮ থেকে ৮০ সকলেই আনন্দ হইহুল্লোড় মেতে উঠেছিল। সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকে নিজেদের মতো করে এই দিনটি উদযাপন করেছেন। আর সেই তালিকাতেই নাম ছিল অভিনেত্রী কোয়েল মল্লিকেরও।

পরিবার, স্বামী, সন্তান, বাবা-মার সঙ্গে ২৫ ডিসেম্বরটা হৈ হৈ করে কাটিয়েছেন অভিনেত্রী। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে ছোট্ট কবীর কেও আনন্দ করতে দেখা গিয়েছে। ছোট্ট কবিরের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

ঐদিন নাতি কবিরের জন্য সান্তা ক্লজ সেজে উপহার নিয়ে হাজির হয়েছিল অভিনেতা রঞ্জিত মল্লিক। সেদিন মেয়ের বাড়িতে উপস্থিত ছিলেন অভিনেতা। কোয়েল মল্লিক এবং তার স্বামী রানে মিলে তাদের বাড়িতেই বড়দিনের পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে উপস্থিত ছিল কবিরের অনেক কচিকাঁচা বন্ধুবান্ধব। সকলের সঙ্গে কেক কেটে নাচে গানে ঐ দিনটি বেশ মজা করেই কাটিয়েছেন প্রত্যেকে।

এছাড়াও কেক মিক্সিং উৎসব এও কবিরকে তার মায়ের সঙ্গে অংশ নিতে দেখা গিয়েছে। সেখানে মজার সঙ্গে মায়ের সঙ্গে কেক মিক্সিং করছিল কবির। দেখতে দেখতে তিন বছর হয়ে গেল ছোট্ট কবিরের। ২০২০ সালে লকডাউনের সময়েই কোয়েল মল্লিকের কোলে আলো করে জন্ম নিয়েছিল ছোট্ট কবির।

আজ সে চোখের নিমেষে এত বড় হয়ে গেল। কোয়েল মল্লিককের শেয়ার করা ভিডিওতে কবিরকে লাল রঙের সোয়েটার, সান্তাক্লজ এর লালটুপি এবং চশমা পড়ে দেখা গিয়েছে। পাশাপাশি তার দাদু রঞ্জিত মল্লিক কেউ স্যান্টাক্লজ সেজে দেখা গিয়েছে। নকল দাড়ি টুপি চশমা পড়ে একেবারে সান্তা দাদু সেজেছিল রঞ্জিত মল্লিক।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button