বলিউড

‘গালাগালি দিয়ে রোজগার করতে চাইনা’! খারাপ ভাষা ব্যবহার করবেন না বলে একাধিক ওয়েব সিরিজের অফার ফেরালেন বলিউড অভিনেতা রাজপাল যাদব

বলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা রাজপাল যাদব। যিনি মূলত কৌতুকাভিনেতা হিসেবেই মন জয় করে নিয়েছেন নেটিজেনদের। তবে এবার নিজের ব্যক্তিগত পছন্দ-অপছন্দ নিয়ে অভিনেতা মুখ খুললেন এক সাক্ষাৎকারে। করোনা ভাইরাসের কারণে এখন প্রায় সমস্ত সিনেমা মুক্তি পাচ্ছে বিভিন্ন অনলাইন প্লাটফর্মে।

তবে ওটিটি প্লাটফর্মে তৈরি হওয়া ওয়েব সিরিজে কাজ করতে চান না বলেই জানিয়ে দিলেন রাজপাল। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বিস্তারিতভাবে ব্যাখ্যা করেন যে কেন তিনি ওয়েব সিরিজে কাজ করতে চান না।

যদিও তার শেষ দুটি সিনেমা মুক্তি পেয়েছে ওটিটি প্লাটফর্মে, তবে অভিনেতা জানিয়েছেন তিনি মনে করেন ওয়েব সিরিজগুলিতে খারাপ ভাষার ব্যবহার অত্যন্ত বেশি পরিমাণে হয়, যা তিনি ব্যক্তিগত জীবনে পছন্দ করেন না। সেই কারনেই বিভিন্ন ওয়েব সিরিজের অফার ফিরিয়ে দিয়েছেন রাজপাল। এদিন তিনি আরো জানান গালাগালি দিয়ে রোজগার করা টাকায় নিজের পেট ভরাতে চান না তিনি।

পাশাপাশি নিজের অনুগামীদের ধন্যবাদ দিতে ভোলেননি এই জনপ্রিয় অভিনেতা। কারণ হিসেবে তিনি বলেন প্রায় কুড়ি বছর ধরে তিনি সফল ভাবে কাজ করছেন বলিউডে। এবং কোন রকম গালাগালি ছাড়াই হাততালি পেয়ে এসেছেন তিনি অনুগামীদের কাছ থেকে। তাই তার সফলতার সমস্ত কৃতিত্বই তিনি দিয়েছেন তার অনুগামীদের। বলাই বাহুল্য তার এই মন্তব্য মন জয় করেছে নেটিজেনদের। এই ওয়েব সিরিজের যুগেও তিনি যে ভরসা রাখছেন সিনেমার উপর, নেটিজেনরা মনে করছেন তা সত্যিই প্রশংসনীয়।

Back to top button