টলিউডStory

‘পেট চালাতে ফার্স্ট ট্রেন ধরে হাটে গিয়ে নাইটি, চুড়িদার বেচতাম’! আজকের সফল টলিউড অভিনেতা পার্থসারথির সংগ্রামের গল্পে মুগ্ধ নেটিজেনরা

আজকের টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন পার্থসারথি। কমার্শিয়াল বাংলা সিনেমার কোন দর্শকের কাছেই তিনি আর অজানা নন। কারণ টলিউডের প্রথম সারির প্রায় সমস্ত নায়ক নায়িকার সঙ্গেই ইতিমধ্যে স্ক্রিন শেয়ার করে ফেলেছেন তিনি।

দেব, জিৎ থেকে শুরু করে টলিউডের অন্যান্য সুপারস্টারদের পাশে পার্থসারথির জায়গা যেন অবধারিত। অসাধারণ কমিক টাইমিং এবং কৌতুক অভিনয়ের মাধ্যমে অতি অল্প দিনেই টলিউডের নিজের জায়গা প্রতিষ্ঠা করে ফেলেছেন তিনি।
তবে তার জীবনের শুরুটা কিন্তু মোটেও সহজ ছিল না। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’ এসে নিজের জীবনের সেই সংগ্রামের গল্প সকলের সাথে ভাগ করে নিলেন পার্থ।

জানালেন বেসরকারি চাকরি ছেড়ে টানা বারো বছর ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত হয়েছিলেন তিনি। তবে তাতে রোজগার তেমন কিছু হচ্ছিল না। ফলে রোজ ভোর ৩.৫০ এর ট্রেন ধরে আগরতলা থেকে হরিষা হাটে এসে নাইটি চুড়িদার বিক্রি করতেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

পাশাপাশি একই সময়ে একটি ধারাবাহিকে ছোট চরিত্রে অভিনয় করতে থাকেন তিনি। ফলে অনেক সময়ই নাইটি বেচতে বসলে হাটের লোকজন চিনে ফেলতেন তাকে। একসময় সেই কাজ ছেড়ে পুরোদস্তুর অভিনয়ে মন দেন তিনি। তবে সেখানেও নানান সংগ্রাম করতে হয়েছে তাকে। কারণ প্রোডাকশন থেকে অনেক সময়ই গাড়ি দেওয়া হতো না তাকে। ফলে ট্রেনে, বাসে যাতায়াত করে অভিনয় চালিয়ে গেছেন পার্থসারথি। তবে আজ তার সমস্ত পরিশ্রমের সুফল মিলেছে হাতেনাতে। কারণ এভাবেই টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় পার্থসারথি।

Back to top button