বলিউড

নিজের একমাত্র শালিকা, শিল্পা শেট্টির বোনকেও পর্ন ফিল্মের নামাতে চেয়েছিলেন রাজ কুন্দ্রা! সামনে আসলো আসল সত্য, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

বলিউডের তেমনভাবে কোন পাকাপোক্ত জায়গা করতে পারেননি শিল্পা শেঠির বোন শামিতা। হাতেগোনা কয়েকটি মুভিতে তাকে দেখা গিয়েছিল। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত মহব্বত সিনেমা তে তাকে প্রথম দেখা যায়। সিনেমা হিট করার ফলে সকলের সামনে এসেছিলেন শামিতা।

তবে রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি ভিডিও ব্যবসা সামনে আসতেই উঠে এলো আরেক চাঞ্চল্যকর তথ্য। গহানা বসিষ্ঠ বলেছেন যে রাজ কুন্দ্রা একটি অ্যাপ্লিকেশন চালু করার পরিকল্পনা করছিলেন এবং তাঁর শ্যালিকা শমিতা শেঠিকে একটি চলচ্চিত্রের জন্য কাস্ট করেছিলেন। এই সপ্তাহের শুরুতে পর্নোগ্রাফি ব্যবসার অভিযোগে গ্রেপ্তার হয়েছিল রাজ কুন্দ্রা। একই মামলায় গহানা জামিনে রয়েছেন।

একটি সাক্ষাৎকারে গহনা বলেন “গ্রেপ্তারের মাত্র কয়েকদিন আগে আমি তার অফিসে গিয়েছিলাম। সেখানে জানতে পেরেছিলাম যে তিনি বলিফেম নামে একটি অ্যাপ্লিকেশন চালু করার পরিকল্পনা করছেন। তিনি চ্যাট শো, বাস্তবতা করার পরিকল্পনা করছিলেন অ্যাপ্লিকেশনটির জন্য। সোমবার রাজ কুণ্ড্রাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছিল।

সেই নতুন অ্যাপ্লিকেশন নিয়ে শমিতার সঙ্গে রাজের কথা হয়, এমনকি শামিতা ফিল্মে কাজ করার জন্য রাজি হয়ে যান টাকাপয়সা নিয়েও তাদের মধ্যে আলোচনা হয়। পরিচালনার দায়িত্বে আমাকে রাখা হয়েছিল।”

বর্তমানে রাজ মুম্বাই পুলিশের হেফাজতে রয়েছে তার কাজ করা থেকে মোট ৭০ টি পর্ন ভিডিও উদ্ধার করা হয়। শুধু তাই নয় সেই ভিডিওগুলো কে তিনি বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম থেকে পোস্ট করতেন। ইতিমধ্যেই এই সমস্ত ভিডিও ফরেনসিক ল্যাব এ পাঠানো হয়েছে, এটি দেখার জন্য যে এই ভিডিওগুলি আরো বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে কিনা।

Back to top button