টলিউড

স্বামীর বুকের নিরাপদ আশ্রয়ে নিশ্চিন্ত সদ্য-মা শুভশ্রী গাঙ্গুলী, ‘মন শুধু তোমাকেই ভালোবেসেছে’ বার্তা রাজের

শুভশ্রী গাঙ্গুলী, বাংলা ফিল্ম জনপ্রিয় অভিনেত্রী তিনি। বর্তমানে জি বাংলার ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে আছেন। সম্প্রতি তিনি মা হয়েছেন। সেজন্য তার শারীরিক গঠন ও পাল্টেছে। এর জন্য কম্বোডিয়ার শিকার হতে হয়নি অভিনেত্রী কে।

বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে বেশ কিছুদিন অভিনেত্রী নিজেকে রুপালি পর্দা থেকে সরিয়ে রেখেছিলেন। তবে এখন আস্তে আস্তে তার ছেলে ইউভান বড় হচ্ছে। তাই অভিনেত্রী আস্তে আস্তে কামব্যাক করছেন অভিনয় জগতে। ১০ মাসে পা দিয়েছে রাজ-শুভশ্রীর ছোট্ট ছেলে ইউভান।

২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে অভিনেত্রীর শুভ বিবাহ সম্পন্ন হয়। দুজনে প্রেম করেই বিয়ে করেছেন।মধ্যে বন্ধন একেবারে প্রথম দিন থেকেই অটুট। মাঝেমধ্যেই সেই সুন্দর বন্ধন এর কিছু মুহূর্ত শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে।

কিছুদিন আগেই পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেখা গিয়েছিল একটি নেভি ব্লু রঙের ড্রেসে। যেখানে দুজনেই পড়েছিলেন একই রঙের জামা। সেই ভিডিও এ তাদেরকে নাচতে দেখা গিয়েছিল।

এবারে পরিচালক রাজ চক্রবর্তী শেয়ার করে নিলেন একটি ছবি। যেটি তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে দুজনেই সোফায় বসে আছেন। পরনে রয়েছে কালো রংয়ের শার্ট এবং নীল রঙের ডেনিম। রাজের বুকে মাথা রেখে যেন নিরাপদ আশ্রয়স্থল এ আছেন অভিনেত্রী এমনই মুখভঙ্গি করে আছেন।

এই ছবিটিতে ক্যাপশন দিয়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে ট্যাগ করেছেন পরিচালক। ক্যাপশনে উল্লেখ করেছেন একটি বিখ্যাত গানের লাইন, “দিল কো তুমসে পেয়ার হুয়া”। ছবিটি ভালোবেসেছেন প্রায় ৩৬ হাজার জন নেট নাগরিক। মন্তব্য করেছেন ১৬৬ জন নেট নাগরিক।

অভিনেতা দীপক অধিকারী অর্থাৎ সবার প্রিয় দেবের সাথে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমায় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেগুলি হল ‘ চ্যালেঞ্জ ‘, ‘ খোকাবাবু,’ ‘ খোকা 420,’ ‘ রোমিও’, ‘ পরান যায় জ্বলিয়া রে,’ ইত্যাদি। সুপারস্টার জিৎ এর সাথেও তিনি বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা করেছেন , সেগুলির মধ্যে উল্লেখযোগ্য- বস, গেম , অভিমান, বস টু।

বাংলাদেশেও তিনি সমানভাবে জনপ্রিয়, বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সাথে নবাব এবং চালবাজ নামে দুটি সিনেমা করেছেন। তার মধ্যে নবাব সিনেমা টি সে সময় সবচেয়ে বেশি সাফল্য এনে দিয়েছিল তাকে। ২০১৯ সালে অভিনীত পরিণীতা সিনেমায় পরিণীতা চরিত্রটি তাকে বিশেষভাবে সাফল্য এনে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button