বলিউডটলিউড

স্টারকিড আলিয়ার সঙ্গে অভিনয় করবেন না সুপারস্টার পরমব্রত! ফিরিয়ে দিলেন করুন জোহরের কোটি টাকার প্রস্তাব

সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পরমব্রত চট্টোপাধ্যায় সকলের সামনে পরিষ্কারভাবে জানিয়ে দেন তিনি করণ জোহারের পরবর্তী ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ তে অভিনয় করছেন না।

শোনা যাচ্ছে এই ছবিতে রণবীর এবং আলিয়া ভাটকে একসাথে জুটি বাঁধতে দেখা যাবে। এছাড়াও বাংলা থেকে টোটা রায়চৌধুরী এই সিনেমাতে অভিনয় করবেন। এছাড়াও আরও দুই চরিত্র কে বাছা হয়েছিল বাংলা থেকে তাদের মধ্যে একজন পরমব্রত চট্টোপাধ্যায় এবং অন্যজন চূর্ণী গাঙ্গুলী।

এই সিনেমাতে অভিনয় করার জন্য পরমব্রত চট্টোপাধ্যায় এর কাছে প্রস্তাব আসে। আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের সঙ্গে একই স্ক্রিনে কাজ করতে দেখা যেত পরমব্রত কে। কিন্তু তিনি সেই প্রস্তাব নাকচ করে দেন, সেই নাকচ করার কারণ কি তাকে সরাসরি এই প্রশ্ন জিজ্ঞাসা করাতে তিনি উত্তর দেন সিনেমার পুরো গল্পটা শোনার পরে তার মনে হয়েছিল তার ভূমিকায় বিশেষ কিছু করার নেই।

দর্শকদের বেশ পছন্দ হবে কিন্তু তার মতে তার ভূমিকা তেমন কিছু প্রভাব পড়বে না। এতদিন অব্দি তিনি যে সমস্ত চরিত্রে অভিনয় করে এসেছেন তার মতে এই চরিত্র তার থেকে অনেক আলাদা। তাই তার এই চরিত্র নিয়ে দর্শকদের বিশেষ কিছু আগ্রহ থাকবে না এই সিনেমাতে।

তার মতে যেকোনো চরিত্রে অভিনয় করার জন্য তাতে কিছু মাত্রা থাকা দরকার। যে কোন চরিত্র ছোট বড় হতে পারে কিন্তু তাতে কিছু বিশেষ ভূমিকা থাকা দরকার বলে তিনি মনে করেন। তাই তিনি চরিত্রের প্রস্তাবটি নাকচ করে দেন। তবে কারণ জোহার কে তিনি ধন্যবাদ জানান তাকে এই চরিত্রে ভাবার জন্য।

Back to top button