বলিউড

শুধুমাত্র পর্নোগ্রাফি ব্যবসার থেকে উপার্জন করতেন কোটি কোটি টাকা, ১০০ কোটি টাকা দিয়ে বিলাস বহুল বাড়ি বানিয়েছিলেন রাজ কুন্দ্রা

বলিউড এর ধনী তারকাদের মধ্যে অমিতাভ বচ্চন এবং সালমান খানের পরেই তিন নম্বরে রয়েছেন রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি ব্যবসার থেকে তিনি দিনে লক্ষ টাকা উপার্জন করতেন। এই টাকা দিয়েই বানিয়েছিলেন বিলাস বহুল বাড়ি। আসুন দেখেনি বাড়ির অংশ।

১. ড্রয়িং রুম – বিশাল বড় এক ড্রয়িং রুম রয়েছে রাজ শিল্পার বাড়িতে। সেই ড্রয়িং রুমে রাখা রয়েছে বিশাল বড় এক সোফা এবং সিলিংয়ের ঝুলছে অ্যান্টিক ঝাড়বাতি। ফুল দিয়ে সাজানো সারা বাড়ি। অতিথি আপ্যায়ন এর জন্য শিল্পা এখানেই সকলকে বসতে দেন।

২. ডাইনিং হল – বিশাল বড় এক ঘরে ৩০টি চেয়ার যুক্ত একটি বড় টেবিল রাখা। ছোটো খাটো পার্টি র জন্যই এই আয়োজন।

৩. ড্রইং রুমে আরো একটি কর্নার আছে যেখানে দুটি সুদর্শন সোফা রাখা রয়েছে। দেওয়ালে টাঙানো রয়েছে একটি পেইন্টিং এবং তার উপর রয়েছে স্পটলাইট।

৪. পার্টি কর্নার – বন্ধুদের সঙ্গে পার্টি করার জন্য রয়েছে একটি বিশেষ জায়গা রয়েছে। সেখানে ছোট্ট মতো একটি বারও রয়েছে, যেখানে সাজানো রয়েছে বিভিন্ন ধরনের পানীয়।

৫. বেডরুম – একদম ছিমছাম স্টাইলে সাজানো রাজ এবং শিল্পার বেডরুম। সুন্দর ল্যাম্পশেড এবং আসবাব দিয়ে সাজানো তাদের নিজস্ব মহল।

সম্প্রতি কয়েকদিন আগেই রাজ এবং শিল্পার সুন্দর সাজানো সংসারে ভাঙ্গন ধরেছে। রাজের পর্নোগ্রাফি ব্যবসার জন্য তিনি এখন মুম্বাই পুলিশের হেফাজতে রয়েছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button