বলিউড

‘বাবা কামাচ্ছে ছেলে ওড়াচ্ছে’, সুনীল শেট্টির ছেলে বান্ধবীকে নিয়ে গ্রিসের একটি নির্জন দ্বীপে বান্ধবীর সাথে একাকিত্তে সময় কাটাতে গিয়ে তুমুল ট্রোল্ড হলেন

উইকেন্ডে প্রায় সকলেই নিজের পছন্দের মানুষের সঙ্গে সময় কাটাতে এদিক-ওদিক যাচ্ছে। এবারে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুনীল শেট্টির ছেলে ও তার বান্ধবীকে একাকিত্বের সময় কাটাতে দেখা গেল। তবে মালদ্বীপ নয় গ্রীষ্মের একটি নির্জন দ্বীপ কে বেছে নিয়েছেন সুনীল শেট্টি পুত্র আহান।

গ্রিসে ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত ছবির মাধ্যমে নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুজনে। গ্রিসের মাইকোনোস দ্বীপে সময় কাটাচ্ছেন আহান এবং তানিয়া। নিজের ইনস্টাগ্রামের সেই সমস্ত ছবি পোস্ট করেছেন তানিয়া শ্রফ।

আমরা সকলেই জানি গ্রিসের একটি বিশেষ বৈশিষ্ট্য হলো সেখানকার সমস্ত বাড়ি নীল এবং সাদা রংয়ের হয়। মাইকোনোস দ্বীপের একটি বাড়ির দৃশ্য তানিয়া পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

আহান এবং তানিয়া গ্রিসের একটি ফাইভ স্টার হোটেলে রয়েছেন সেখানে বিভিন্ন ছবি ধরা দিয়েছে তাদের ইনস্টাগ্রামে। তানিয়া বিভিন্ন পোজে দাঁড়িয়েছে এবং আহান তার ছবি তুলে দিয়েছে সেই ছবিই পোস্ট করেছেন তানিয়া।

গত ৩০ শে মার্চ ছিল বান্ধবী তানিয়া জন্মদিন বান্ধবীকে নিয়ে ডিনারের আয়োজন করেছিলেন আহান সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। মোটকথা দুজনে বেশ উপভোগ করেছেন এই ছুটির মুহূর্ত।

Back to top button