টলিউড

‘সময় শেষ’! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এবার সোশ্যাল মিডিয়ায় হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী ও তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ

রাজনীতিতে আসার পর থেকে একাধিকবার প্রতিবাদী মনোভাবের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন অভিনেত্রী সায়নী ঘোষ। প্রথমবার রাজনীতির ময়দানে নেমে প্রতিপক্ষের কাছে পরাজয়ের পরেও হাল ছাড়েননি তিনি।

বরং একাধিক ইন্টারভিউতে জানিয়েছেন আগামী কিছু দিন নিজেকে অভিনয় থেকে দূরে রেখে পুরোপুরি রাজনীতিতে মনোনিবেশ করতে চান তিনি। ফলও মিলেছে হাতেনাতে। তৃণমূলের যুব নেত্রীর পদে বহাল হয়েছেন সায়নী ঘোষ।

প্রসঙ্গত এর আগে একাধিকবার সোশ্যাল মিডিয়া ব্যবহার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ বিপক্ষের বিজেপি দলকে আক্রমণ করেছিলেন সায়নী। এবার সোশ্যাল মিডিয়াতে আবারও তিনি জানালেন যে সময় শেষ হয়ে আসছে নরেন্দ্র মোদীর। অর্থাৎ 2014 এবং 2019 সালে কেন্দ্রে বিজেপি জয়লাভ করলেও 2024 এ তারা আর ফিরবে না বলেই মনে করছেন অভিনেত্রী।

এদিন সায়নী তার সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জানান বিজেপি একাধিকবার আচ্ছে দিনের কথা বললেও প্রকৃতপক্ষে তা সম্ভব হয়নি। আর সে কারণেই তিনি জানান যে এখন মানুষ বুঝতে পারছেন জাদুকর এবং প্রবঞ্চক এর মধ্যে পার্থক্য ঠিক কি।

বলাই বাহুল্য তার এই পোষ্ট এদিন ব্যাপক ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ যেমন তাকে প্রশংসা করেন তেমনি বিজেপি সমর্থকদের থেকে কিন্তু বেশ খানিক কটাক্ষ শুনতে হয় তাকে। তবে সায়নীর পোষ্টের মাধ্যমে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন অভিনেত্রী ধীরে ধীরে রাজনীতির ময়দানে জাঁকিয়ে বসছেন তার প্রতিবাদী মনোভাবের মাধ্যমে।

Back to top button