টলিউড

হায়দ্রাবাদে একই জিমে টলিউডের হ্যান্ডসাম সুপারস্টার যীশু সেনগুপ্তের সঙ্গে বলিউডের স্টারকিড অভিনেত্রী আলিয়া ভাট! দুজনের মিষ্টি সেলফি তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বেশ বোঝা যাচ্ছে যে টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত ধীরে ধীরে ঢুকে পড়েছেন বলিউডের অন্দরে। বলিউডের প্রথম সারির একাধিক অভিনেতা অভিনেত্রীর সঙ্গে কাজ করার পাশাপাশি নিজের প্রতিভার জোরে তাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন যীশু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি সেলফি। যেখানে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে ছবি তুলতে দেখা যায় যীশু সেনগুপ্তকে জানা গেছে হায়দ্রাবাদের হায়াত হোটেলে নিজের আগামী ছবির শুটিংয়ের কারণে এখন রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। সেখানেই উঠেছেন যীশুও। পাশাপাশি দুজনেই সমান ভালোবাসেন জিমে গিয়ে শরীরচর্চা করতে।

তাই যীশু এবং আলিয়ার এদিন দেখা হয় হোটেলের জিমে। এর পরেই সেলফি তুলে নেন অভিনেত্রীর সঙ্গে যীশু। প্রসঙ্গত এর আগে আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল যীশুকে। পাশাপাশি কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে বিদ্যা বালান, বলিউডের প্রথম সারির সকল অভিনেত্রীর সঙ্গে দারুন সম্পর্ক যীশুর।

জানা গেছে ‘অন্তিম’ সিনেমার মাধ্যমে সলমান খানের সঙ্গেও অভিনয় করার সুযোগ পেয়েছেন অভিনেতা। বলাই বাহুল্য টলিউডের পাশাপাশি নিজের প্রতিভা এবং অভিনয় দক্ষতার জোরে বলিউডেও যে নিজের মাটি শক্ত করছেন যীশু তা নেটিজেনদের বুঝতে আর বাকি নেই।

তবে এদিন আলিয়ার সঙ্গে তার সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই নেটিজেনরা প্রশ্ন করতে থাকেন যে আবারও এক সঙ্গে কোন সিনেমায় তাদেরকে দেখা যাবে কিনা। যদিও এই নিয়ে যীশু এখনো প্রকাশ্যে মুখ খোলেননি, তবে শোনা যাচ্ছে বলিউডে বেশ কয়েকটি প্রজেক্ট এর কাজ রয়েছে তার হাতে। তাই আলিয়ার সঙ্গে না হলেও বলিউডে বেশ নিয়মিত হয়ে উঠছেন যিশু সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

Back to top button