বলিউড

আগামী তিন বছরে পর্ন ব্যবসায় কয়েকশো কোটি টাকা আয়ের পরিকল্পনা করেছিলেন রাজ, রাজ কুন্দ্রা মামলায় উঠে এলো নয়া তথ্য!

পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকেই প্রতিদিনই উঠে আসছে নতুন নতুন চাঞ্চল্যকর তথ্য। এবার রাজের অ্যাসিস্ট্যান্ট উমেশ কামাতকে গ্রেপ্তার করার পর মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এর হাতে উঠে এলো রাজের ব্যবসার অর্থনৈতিক দিক গুলি।

এদিন মুম্বাই পুলিশের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয় যদিও এখনও রাজের আয়ের পরিমাণের টাকা পুরোটা স্পষ্ট নয় ক্রাইম ব্রাঞ্চ এর আধিকারিকদের কাছে। তবে একাউন্ট বিভাগের কর্মীদের জিজ্ঞাসাবাদ করে তারা যে ব্যাংকের বিবরণ পেয়েছেন তা থেকে জানতে পেরেছেন আগামী কয়েক বছরে কয়েকশো কোটি টাকা আয়ের পরিকল্পনা করেছিলেন রাজ।

এদিন মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ একটি রীতিমতো পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন তৈরি করেন রাজের পরিকল্পনা সংবাদমাধ্যমের কাছে স্পষ্ট করে তুলে ধরতে জানা গেছে বলি ফেম নামের একটি দ্বিতীয় পর্নোগ্রাফির অ্যাপ তৈরি করেছিলেন রাজ। সেখান থেকে ২০২১ সালে প্রায় ৩৭ কোটি টাকা আয়ের পরিকল্পনা করেছিলেন তিনি। এখানে থেকে তার লাভের পরিমান হতো প্রায় ৫ কোটি টাকা।

পাশাপাশি আগামী দুই-তিন বছরের আয়ের হিসেবও করে ফেলেছিলেন রাজ। ২০২২-২০২৩ সালে তিনি প্রায় ৭৩ কোটি টাকা আয়ের ব্যবস্থা করেছিলেন। বলাইবাহুল্য সব ঠিক থাকলে দু তিন বছরের মধ্যে রাজের আয়ের অঙ্ক একলাফে অনেকটাই বেড়ে যেত। বলাই বাহুল্য রাজের এই পরিকল্পনা জানতে পেরে নেটিজেনদের পাশাপাশি পুলিশের আধিকারিকরা বেশ অবাক হয়েছেন।

Back to top button