বাংলা সিরিয়াল

জন্মদিনের আনন্দে কেক খেতে খেতে নিজের চোখে ঢুকে গেলো কেক অভিনেত্রী তন্বীর! তোর্সার জন্মদিনে মিঠাইয়ের চমক, তন্বীর ফাটাফাটি জন্মদিন সেলিব্রেশন, তুমুল ভাইরাল সেই ভিডিও

মিঠাই, ধারাবাহিকটি শুরুর পর থেকেই একে অপরের খুব ভালো বন্ধু হয়ে উঠেছে সৌমিতৃষা কুন্ডু, কৌশাম্বী এবং তন্বী লাহা রায়। তাদের নানা রকম দুষ্টু মিষ্টি মুহূর্ত মাঝেমধ্যেই শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। এবার দেখা গেল অভিনেত্রী তন্বী জন্মদিন উদযাপন করতে।

বেশ কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে চোখ রাখলে দেখা যাচ্ছিল অভিনেত্রী কৌশাম্বীর জন্মদিন উপলক্ষে তিন বন্ধু গেছেন ভালো রেস্তোরাঁতে। সেখানে গিয়ে নানা রকম দুষ্টু মিষ্টির কাজ করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছিল কৌশাম্বী টুথপিক খেয়ে নিচ্ছে।

এবার অভিনেত্রী তন্বী জন্মদিন উপলক্ষে একদম ঘড়ির কাঁটা এগারোটা ঊনষাট মিনিট ঊনষাট সেকেন্ড পার করার সঙ্গে সঙ্গেই হাজির হয়েছেন কলকাতার বড় সড়কপথে। সেখানেই অভিনেত্রীকে কেক কাটাবেন বলে ঠিক করে করেছিলেন মিঠাই এবং নন্দা। সেই ভিডিওটি ও সামাজিক মাধ্যমে শেয়ার করে নিয়েছেন।

সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী কৌশাম্বী কেকটা মোমবাতি দিয়ে সাজাচ্ছেন। মিঠাই ভিডিও করছেন এবং কমেন্ট্রি করছেন। পাশে বার্থডে গার্ল তন্বী লাহা রায় দাঁড়িয়ে বলছেন, “আই এম টু রেডি।”

কেক কাটার পর যথারীতি সবাই সবার মুখে মাখিয়েও দিয়েছেন। মাখামাখি করতে গিয়ে বার্থডে গার্লের চোখে কেকের ক্রিম ঢুকে যায়। তারপর অভিনেত্রী কৌশাম্বী নিজের রুমাল দিয়ে সেই কেক মুছিয়ে দেয়ার চেষ্টা করেন। এই সবকিছুই ধরা পড়েছে মিঠাইয়ের স্পেশাল ভিডিওতে।

এদিন মিঠাই পরেছিলেন কমলা রঙের একটি টপ, মুখে ছিল হালকা মেকআপ। অভিনেত্রী কৌশাম্বী পরনে ছিল কালো রঙের একটি চুরিদার। তবে বার্থডে গার্ল পড়েছিলেন একদম অন্যরকম ড্রেস। তার পরনে ছিল লেহেঙ্গা জাতীয় এক পোশাক।

Back to top button