টলিউড

‘আমি স্বামীর অত্যাচার মুখ বুজে সহ্য করবোনা’! সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক বক্তব্য অভিনেত্রী নুসরত জাহানের, ‘তবে কি নিখিল অত্যাচার করতেন নুসরতকে’, প্রশ্ন নেটিজেনদের

সম্প্রতি টলিউড পরিচালক সুদেষ্ণা রায় এর সঙ্গে টলিউড অভিনেত্রী নুসরত জাহান সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন সুবিধা নামক একটি গর্ভনিরোধক ওষুধের প্রচারে। সেখানেই ওষুধের প্রচারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা কথা অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী।

নিজের অন্তঃসত্ত্বা হওয়া থেকে ব্যক্তিগত নানান টানাপোড়েনের ব্যাপারে প্রশ্ন উঠলেও তা এড়িয়ে যাননি নুসরত বরং সুদেষ্ণা রায়ের সঙ্গে আলাপচারিতায় সে সমস্ত কথা নিয়ে অবলীলায় বক্তব্য রাখেন অভিনেত্রী। এই ইন্টারভিউতে নুসরত জানান যে তার লড়াই সর্বদা তাকেই লড়তে হয়েছে। তার হয়ে অন্য কেউ পাশে এসে দাঁড়ায়নি।

তাই সমাজের ভয়ে তিনি কখনোই মুখ গুঁজে স্বামীর অত্যাচার সহ্য করবেন না বরং বাকি মহিলাদের তিনি উপদেশ দিয়েছেন যে বাড়িতে অত্যাচারিত হলে প্রশাসনের দ্বারস্থ হওয়া উচিত।

বলাই বাহুল্য তার এই মন্তব্যের পরই শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলতে থাকেন তাহলে কি নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের কারণ এটাই। অনেকেই মনে করেন করতে থাকেন হয়তো নিখিলের হাতে অত্যাচারিত হতে হচ্ছিল অভিনেত্রীকে। সে কারণেই হয়তো বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তিনি।

যদিও নিজের জীবন সম্পর্কে এই মন্তব্য করেছেন কিনা তা নিয়ে বিস্তারিত ভাবে জানাননি নুসরত। তবে এটুকু বলেছেন বাবা মায়েদের উচিত ছেলেদেরকে শেখানো কিভাবে মেয়েদের সম্মান করতে হয়।তাহলেই সমাজের পরিস্থিতি অনেকটা বদলাবে বলে মনে করেন অভিনেত্রী।

Back to top button