বলিউড

পর্ন ফিল্ম বানানোর অভিযোগ অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে! মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার রাজ

এর আগে একাধিকবার বিভিন্ন আইনত সমস্যার কারণে আলোচনার শীর্ষে উঠে এসেছে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার নাম। এবার পর্ন ছবি বানানোর অভিযোগে আরো একবার বিতর্কের শিরোনামে তিনি।

রাজের বিরুদ্ধে শুধুমাত্র পর্ন ছবি বানানোর মতো ভয়াবহ অভিযোগই নয়, পাশাপাশি একটি বিশেষ অ্যাপের মাধ্যমে মোবাইলের সাহায্যে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

প্রসঙ্গত 2021 সালের ফেব্রুয়ারি মাসে মুম্বাই পুলিশের সাইবার দমন শাখা পর্ন ছবি বানানো এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলার তদন্ত শুরু করে। সেই মামলাতেই একজন যথেষ্ট গুরুত্বপূর্ণ অংশীদার হিসেবেই গ্রেপ্তার হন রাজ।

মুম্বাই পুলিশের তরফে সংবাদ মাধ্যমে জানানো হয়েছে রাজের বিরুদ্ধে যথেষ্ট তথ্য-প্রমাণ রয়েছে তাদের হাতে। সেই কারণেই এদিন তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি শিল্পা বা রাজ কেউই।

প্রসঙ্গত এর আগে মার্চ মাসে এই মামলাতেই থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। কারণ বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া এবং পুনম পান্ডে জানিয়েছিলেন রাজ কুন্দ্রার হাত ধরেই অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে এসেছিলেন তারা। পাশাপাশি প্রত্যেকটি প্রোজেক্টের জন্য এক বিশাল পরিমাণ টাকা রাজ তাদের দিতেন বলে জানিয়েছিলেন এই দুই অভিনেত্রী।

তবে মুম্বাই পুলিশ জানিয়েছে রাজের বিরুদ্ধে যথেষ্ট তথ্য-প্রমাণ না থাকায় তখন তাকে গ্রেপ্তার করা হয়নি। তবে এবার যেহেতু পুলিশ বলছে তার বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ আছে তাদের হাতে, তাই রাজের ভবিষ্যৎ কী হয় সে দিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button