Story

বিশ্বসেরা সুন্দরী শিশুর মুকুট এখন যার মাথায়, তার আসল পরিচয় আপনি কি জানেন? জানলে অবাক হবেন

ছোটবেলা থেকেই রূপে এবং গুণে মুগ্ধ আট থেকে আশি সকলেই। মাথাভর্তি কোকড়ানো চুল, নীলচে চোখের মনি, মুক্তোর দানার মত দাঁতের পাটি, মুখে রয়েছে মিষ্টি হাসি, সাথে একটি সুন্দর টোল। সামাজিক মাধ্যমে তাঁর জনপ্রিয়তাকে টেক্কা দিতে পারে যেকোনো বড় বড় তারকাদেরকেও। এক্সপ্রেশন কুইন বললে কিছু ভুল বলা হবে না তাকে।

এই ছোট্ট খুদের নাম অনাহিতা হাশেমজাদেহ। ইরানের একটি ছোট্ট শহরে জন্মগ্রহণ করেন এই ছোট্ট শিশু কন্যা। ২০১৬ সালের ১০ই জানুয়ারি জন্ম হয় ইরানের ইসফাহানে। হিসাব মত তার বয়স এখন মাত্র ৫ বছর। কিন্তু দেখতে যেন একেবারে রূপকথার রাজ্যের রাজকুমারী। এক্সপ্রেশনের ছোট ছোট ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় যার।

একদম যেন চলতি-ফিরতি পুতুল। শক্তিশালী আকর্ষণীয় তিনটি বিষয় হলো বাদামী চুল, নীলচে চোখের মনি এবং সুশৃংখলভাবে সাজানো দাঁতের পাটি। আর পাঁচজন বাবা মায়ের মতোই তার মেয়ের ছবি আপলোড করেছিলেন মা। তবে তিনি কি জানতেন তার মেয়ে রাতারাতি এভাবে ভাইরাল হয়ে যাবে! হঠাৎই রাতারাতি ইনস্টাগ্রাম ফেসবুক থেকে শুরু করে সবকটি সামাজিক মাধ্যমে তার মেয়ের ছবি আগুনের গতিতে ছড়িয়ে পড়ে। তবে সামাজিক মাধ্যমে যেমন ভালো দিক আছে তেমন তো খারাপ দিকও আছে। মেয়েটিঃ জনপ্রিয় হয়ে যাওয়ার পরেই তাঁর ইনস্টাগ্রাম একাউন্ট হ্যাক করা হয়। সে সময়ে তার ফলোয়ার্স ৭০০০০ এর কাছাকাছি।

অগত্যা অনাহিতার মা আরও একটা একাউন্ট খুলতে বাধ্য হন। বর্তমানে তার মেয়ে সবথেকে ছোট কিউট বেবি মডেল। অনেক পেশাদার ফটোগ্রাফার ইতিমধ্যেই তার সুন্দর সুন্দর ছবি তুলে দিয়েছেন। সবজান্তা গুগলের কাছে গিয়ে যদি জিজ্ঞাসা করা হয় ওয়ার্ল্ড কিউটেস্ট বেবি কে! তাহলে মুহূর্তের মধ্যেই গুগল হাজির হবে এই অনাহিতা বাচ্চা মেয়েটির একগুচ্ছ ছবি নিয়ে।

Back to top button