বলিউড

প্রিয়াঙ্কা চোপড়ার নিতম্বে ছুরি-কাঁচি চালালেন নিক জোনাস, সেই ছবিই শেয়ার করলেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা চোপড়াকে আমরা সকলেই চিনি। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইনি একজন। এই বলি নায়িকা আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের আগেও তাদের প্রেমের ঝলক মিলতো সোশ্যাল মিডিয়ায়।

বিয়ের পর প্রিয়াঙ্কা ও নিকের প্রেম যেন দ্বিগুন বেড়ে গেছে, এ কথা আর আলাদা করে বলার অবকাশ রাখে না। এনারা দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাকটিভ। নিজেদের শশুর বলে প্রায়ই নানা ধরনের ছবি শেয়ার করে থাকেন যা ভাইরাল হয়ে যায় নিমেষে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া একটি ছবি শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে।

সোমবার সকালে প্রিয়াঙ্কা চোপড়া লাল কালো বিকিনিতে একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা মিলেছে নিক জোনাসেরও। তবে সকলেই এই ছবি দেখে রীতিমতো চমকে উঠেছেন। প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন আর তাতেই ঘটলো বিপত্তি। হঠাৎই অভিনেত্রী খেয়াল করলেন তার স্বামী নিক জনাস ছরি কাঁটা নিয়ে তার নিতম্বের উপর রেখেছেন। এ কি কাণ্ড! এমন ঘটনায় হেসে কুটোপাটি খাচ্ছেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি সেই ছবি ক্যামেরাবন্দি করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করলেন সকল নেটিজেনদের সঙ্গে। এই ছবি দেখে অনেকে অনেক ধরনের কমেন্ট করেছেন। এমন ছবি দেখে পরিনীতি চোপড়া আর চুপ করে থাকতে পারেননি তিনি কমেন্ট বক্সে লিখেছেন, “আরে একটু সাবধান, ইনস্টাগ্রামে পরিবারের অন্য লোকজন আছেন তো!”

বর্তমানে অভিনেত্রী হলিউডের ‘সিটাডেল’ ওয়েব সিরিজে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন। এটি অভিনেত্রীর হলিউডের প্রথম ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের সেটেই অভিনয় চলাকালীন আহত হয়েছিলেন অভিনেত্রী। সেই খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল চারিদিকে। শুটিং চলাকালীন প্রিয়াঙ্কা চোপড়া লন্ডনে ছিলেন। বেশ কয়েক মাস তিনি ওখানেই ছিলেন।

সেই সময় নিক জোনাস আমেরিকায় নিজেদের বাড়িতেই ছিলেন। শুটিং ফ্লোরে আহত হওয়ার পরেই অভিনেত্রী কিছুদিনের জন্য শুটিং থেকে বিরতি নিয়ে চলে আসেন আমেরিকায় নিক জোনাসের কাছে। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবিটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সকল নেটিজেনরা এই ছবি দেখে বেশ মজাই পেয়েছেন।

Back to top button