Story

রেগে গেলে সাংঘাতিক! বলিউডের স্টাররা রেগে কেও মেরেছেন থাপ্পড় কেও লাথি, চিনুন বলিউডের সব থেকে রাগী সেলেবদের

বলিউড মানে এক বিরাট গ্ল্যামার দুনিয়া চোখের সামনে ভেসে ওঠে। এই দুনিয়াতে প্রতিদিন প্রতিনিয়ত এমন অনেক ঘটনাই ঘটে যা সাধারণ দর্শকদের পক্ষে জানা সম্ভব নয়। কিছু কিছু ঘটনা প্রকাশ্যে উঠে আসে আবার কিছু ঘটনা থাকে যা অজানাই থেকে যায়। সেলিব্রিটিদের সম্বন্ধে যে কোন খবর ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। বলিউড তারকাদের ফ্যান ফলোয়ার্স অগণিত। তবে অনেক সময় জনসমক্ষে নিজের রাগের বহিঃপ্রকাশ ঘটিয়ে ফেলেন এই তারকারাই। জানেন কারা তারা? রাগের মাথায় কি বা করেছেন তারা? চলুন জেনে নেওয়া যাক।

১) কারিনা কাপুর: প্রথমেই আসা যাক কারিনা কাপুরের কথায়। বলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইনি অন্যতম। এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা অসংখ্য। তবে এই অভিনেত্রী বেশ কয়েকবার মেজাজ হারিয়েছেন প্রকাশ্য মিডিয়াতেই। কারান জোহারের শো-তে গিয়ে ঐশ্বর্য রাইকে অতীতকাল, প্রিয়াঙ্কা চোপড়াকে ঢঙ্গি বলেছিলেন অভিনেত্রী। এটিই ছিল তার রাগের বহিঃপ্রকাশ। এই অভিনেত্রী খুবই মুডি। মিডিয়াতে কোনো না কোনো কারণে এই অভিনেত্রী চর্চায় থাকেন।

২) সালমান খান: বলিউডের ভাইজান ইনি। এনার প্রতিটি সিনেমাই সুপার ডুপার হিট। ইনিও প্রকাশ্য মিডিয়ায় বেশ কয়েকজন মেজাজ হারিয়েছেন। তবে একটি ঘটনা সম্পর্কে জানা গেছে। ভাইজানের ফ্যান ফলোয়ার্স অনেক। প্রত্যেকেই একবারের জন্য হলেও তাকে দেখতে চান এবং একটা ছবি তুলতে চান। এরকমই একদল অনুরাগী তার দিকে ছবি তোলার জন্য এগিয়ে গিয়েছিলেন। কিন্তু সেই সময় তিনি মেজাজ হারিয়ে একজনের হাত থেকে মোবাইল নিয়ে ছুড়ে ফেলে দেন। এরপরেই গাড়িতে উঠে তিনি ঐখান থেকে চলে যান।

৩) ক্যাটরিনা কাইফ: বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ক্যাটরিনা কাইফ। ইনি সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম। কাজের সূত্রে প্রায়ই ফ্লাইটে করে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হয় তাদের। তেমনি কোন এক ফ্লাইট সফরে অভিনেত্রী ঘুমিয়ে পড়েছিলেন। পরে একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট তাকে ঘুম থেকে তুলে সিটবেল্ট বাঁধতে বলেছিলেন। এরপরই রেগে যান অভিনেত্রী। পরে সেই ফ্লাইট অ্যাটেনডেন্টকে ক্ষমা চাইতে হয়েছিল অভিনেত্রীর কাছে।

৪) গোবিন্দা: বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে ইনি একজন। কমেডি হোক কিংবা সিরিয়াস যেকোনো ধরনের চরিত্রেই সাবলীল এই অভিনেতা। বর্তমানে তিনি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারক হিসেবে রয়েছেন। তবে এই অভিনেতা একবার সন্তোষ রায় নামক এক ব্যক্তিকে সপাটে চড় মেরে দিয়েছিলেন। যার ক্ষতিপূরণ হিসেবে অভিনেতাকে ৫ লক্ষ টাকা দিতে হয়েছিল এবং ঐ ব্যক্তির কাছ থেকে ক্ষমা পর্যন্ত চাইতে হয়েছিল।

৫) টুইঙ্কেল খান্না: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন টুইঙ্কেল খান্না। এই অভিনেত্রী এখন অভিনয় জগৎ-এর সঙ্গে যুক্ত নন। বর্তমানে লেখালেখিতে মনোনিবেশ করেছেন এই অভিনেত্রী। এই অভিনেত্রীর স্বামী বলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। এনাদের দুটি সন্তান রয়েছে। ছেলে আরব এবং মেয়ে নিতারা। ছোটবেলায় ছেলে আরবকে নিয়ে একটি দোকানে গিয়েছিলেন অভিনেত্রী। সেই দোকানের একটি লোক অভিনেত্রীর ছেলের হাতে বাবেলস্ ফোলানোর একটি খেলনা দিয়েছিলেন। আর এতেই রেগে গিয়েছিলেন অভিনেত্রী। এরপরে দোকানের ঐ লোকটিকে অনেক কথা শুনিয়েছিলেন তিনি। এমনটাই শোনা যায়।

Back to top button