বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! সাধারণ মানুষের মতো বিদেশের মাটিতে ফুচকার স্বাদে মেতে উঠলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া, ভাইরাল সেই সব ছবি

চলতি সপ্তাহে রাষ্ট্রসঙ্ঘের একটি অনুষ্ঠানে যোগদানের জন্য আমেরিকা পাড়ি দিয়েছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই অধিবেশন শেষের পর এখন চুটিয়ে মার্কিন মুলুক চষে বেড়াচ্ছেন তিনি। বন্ধুদের সাথে পার্টি করা থেকে শুরু করে স্বামী নিক জোনাস এর সাথে সময় কাটানো, আমেরিকায় এখন রীতিমতো উৎসবের মেজাজে দেশি গার্ল।

প্রিয়াঙ্কার মার্কিন মুলুক ভ্রমণের বিভিন্ন ছবি এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার বিভিন্ন সেলিব্রেটিদের সাথে ছবি থেকে শুরু করে তার খাওয়ার ভিডিও, সবকিছুই নজর কেড়েছে দর্শকদের। অনেকেই জানেন প্রিয়াঙ্কা চোপড়ার নিউ ইয়র্ক শহরে একটি রেস্তোরাঁ আছে। যার নাম “সোনা।” সেই “সোনা” রেস্তোরাঁয় প্রিয়াঙ্কা চোপড়া, সম্প্রতি আয়োজন করেছিলেন একটি পার্টির। সেই পার্টিতে রীতিমত তারকা সমাবেশ ছিল। হইহুল্লোড় করে সময় কাটাতে দেখা গেল প্রিয়াঙ্কা ও তার বন্ধুদের।সেইসব মুহূর্তের ছবি অবশ্য প্রিয়াংকা নিজেই তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে সেই পার্টির ঝলক আপলোড করে প্রিয়াঙ্কা ক্যাপশন দিয়েছেন, “আমার কাছের মানুষদের সাথে এনওয়াইসি নাইট আউট।”

সেই ছবিগুলি এখন রীতিমত চর্চার বিষয় সোশ্যাল মিডিয়ায়। একটি ছবিতে দেখা যাচ্ছে দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া, নিউইয়র্কে বসে খাচ্ছেন ফুচকা! অন্য ছবিতে দেখা যাচ্ছে স্বামী নিক জোনাসের সাথে দুর্দান্ত পোজ দিয়ে ছবি তুলছেন তিনি। আবার একটি ছবিতে দেখা যাচ্ছে নোবেল পুরস্কার বিজয়ী মালালা ইউসুফজাইয়ের সাথে ছবি তুলছেন তিনি।

উল্লেখ্য ,বর্তমানে রাষ্ট্রসংঘের অন্তর্গত ‘ইউনাইটেড নেশনস ইন্টারন্যাশনাল চিলেড্রস ইমার্জেন্সে ফান্ড’ বা ‘ইউনিসেফ’-র গুডউইল অ্যাম্বাসাডার অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জাতিসংঘের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য সম্প্রতি মেয়েকে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন তিনি। নিজের কন্যা সন্তানকে কোলে নিয়ে জাতিসংঘের অনুষ্ঠানের মঞ্চে তোলা কিছু ছবি তিনি ভাগও করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি দেখে উচ্ছসিত প্রশংসা করেছেন সাধারণ দর্শক থেকে বলিউডের রণবীর সিং, দিয়া মির্জা এবং সোনালি বেন্দ্রে সহ আরও অনেকে। প্রত্যেকে প্রিয়াঙ্কা চোপড়া ও তার কন্যার জন্য প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মাধ্যম।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Back to top button