বলিউড

ফের প্রেগন্যান্ট ঐশ্বর্য? রাইসুন্দরীর পোশাক ঘিরে শুরু জল্পনা, ফের একবার মা হতে চলেছেন ঐশ্বর্য? সাম্প্রতিক ছবি দেখে শুরু তরজা

তিনি বিশ্ব সুন্দরী। তারই সাথে বলিউডের একজন দাপুটে অভিনেত্রী। ক্যারিয়ারের শুরু থেকেই তাই তিনি রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। সম্প্রতি ফের একবার জোর চর্চা শুরু হয়েছে বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রাইকে কেন্দ্র করে।

সম্প্রতি ঐশ্বর্য রাইকে দেখা গেছে মুম্বাই বিমানবন্দরে। এয়ারপোর্টে মিডিয়ার ক্যামেরার সামনে দুর্দান্ত হেসে হাত নাড়ান বিশ্বসুন্দরী। এরপর তড়িঘড়ি তার গাড়িতে উঠে রওনা দেন তার শ্বশুরবাড়ি “জলসা”র উদ্দেশ্য। আপনাদের মনে হতেই পারে এতে বিতর্কের কি হলো? আসল ব্যাপারটা হল অন্য। মুম্বাইয়ে এখন বীভৎস গরম। এই গরমের মধ্যে ঐশ্বর্যের পোশাক এখন রীতিমত আলোচনার কেন্দ্রবিন্দুতে।

বিমানবন্দরে ঐশ্বর্য রাইকে দেখা যায় তিনি পড়ে রয়েছেন একটি কালো টাইটস ও টি শার্ট। তার উপর চাপিয়েছেন একটি সাদা রংয়ের ওভার কোট। ব্যাস জল্পনা শুরু সেখান থেকেই। নেটিজেনরা এই সাদা রঙের ওভার কোটসকে নিয়েই এখন চর্চা শুরু করে দিয়েছেন। অনেকেই মনে করছেন হয়তো ঐশ্বর্য রাই সন্তান সম্ভবা। তাই নিজের “বেবি বাম্প” ঢাকতে এই গরমেও গায়ে জড়িয়েছেন সাদা কোটস।

ঐশ্বর্য রাইয়ের এই ভিডিও দেখার পর ভক্তদের কৌতূহল বেড়ে গেছে এখন বেশ কয়েকগুণ। বিভিন্ন মন্তব্য করছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এক ব্যবহারকারী যেমন লিখেছেন, আমি নিশ্চিত ঐশ্বর্যা প্রেগন্যান্ট। আরো এক ব্যবহারকারীর মন্তব্য, খুশির খবর আসতে চলেছে তাহলে।

তবে ঐশ্বর্যা প্রেগনেন্ট হওয়ার রটনা এর আগেও বহুবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কোন বারই তা সত্যি বলে প্রমাণিত হয়নি। ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চনের একমাত্র কন্যা আরাধ্যা জন্মগ্রহণ করেন ২০১১ সালে। সেইবারও ওভার সাইজ পোশাকে সবার সামনে এসেছিলেন ঐশ্বর্য। সাম্প্রতিককালে ঐশ্বর্যের ফের ওভার সাইজ পোশাকে সবার সামনে আসা ভক্তদের মনে কৌতূহল বাড়াচ্ছে সে বিষয়টি পরিস্কার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button