বাংলা সিরিয়াল

আপনি কি স্টার জলসার ভক্ত? নিজেকে দেখতে চান স্টার পরিবারের? আপনার জন্য সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে স্টার জলসা

আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। তারপরই শুরু হয়ে যাবে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। মহালয়ার মাধ্যমে পিতৃপক্ষের অবসান ঘটবে এই বছরের মতো। শুরু হবে মাতৃ পক্ষের। এমন অবস্থায় প্রত্যেক বাঙালি আগ্রহের সাথে দিন গুণছে পুজোর কটা দিনের। আমাদের মত বিনোদনকারী চ্যানেলগুলিও রীতিমত প্রস্তুত পুজো স্পেশাল অনুষ্ঠান নিয়ে। ইতিমধ্যেই বেশ কিছু চ্যানেল সেই অনুষ্ঠান শুরুও করে দিয়েছে।

মহালয়া উপলক্ষে বিভিন্ন চ্যানেল নানান ধরনের অনুষ্ঠান সম্প্রচার করে থাকে। প্রত্যেক বছর মহিষাসুরমর্দিনী ফিরে ফিরে আসে নতুন ভাবে। দর্শকদের প্রিয় অভিনেতা – অভিনেত্রীরা পর্দায় ধরা দেন মা দুর্গা ও অসুর রূপে। কেমন হবে আপনিও যদি আপনার প্রিয় তারকাদের সাথে টেলিভিশনের পর্দায় মেতে উঠতে পারেন মহালয়ার দিনে। ভাবছেন এও কি করে সম্ভব? স্টার জলসার ভক্তদের জন্য এমনই সুযোগ এনেছে এই চ্যানেল।

আগামীকাল অর্থাৎ মহালয়ার দিন স্টার জলসা শুরু করতে চলেছে শঙ্খ ধ্বনি প্রতিযোগিতা। চ্যানেল কর্তৃপক্ষ তাদের একনিষ্ঠ ভক্তদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করেছে। এই বিষয়ে একটি ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল দুনিয়ায়।

আপনিও যদি চান অংশগ্রহণ করতে পারেন স্টার জলসার এই প্রতিযোগিতায়। আগামীকাল অর্থাৎ প্রতিযোগিতার দিন আপনার শঙ্খ ধ্বনির ছবি বা ভিডিও আপনার সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করতে হবে। তার সাথে হ্যাশ ট্যাগ দিয়ে লিখতে হবে #ঘরেঘরেশঙ্খধ্বনি। আমার আপনার মত সাধারন পরিবারের মা-বোনেদের শঙ্খ ধ্বনি এবার উদযাপন করবে স্টার জলসা। তাই এই বছর সম্পূর্ণ ভিন্নভাবে স্টার জলসার সাথে মেতে উঠুন মাতৃ পক্ষের সূচনায়।

Back to top button