বলিউড

মাত্র ছয় মাস বয়সে মেয়ের কান ফুটিয়ে সোনার দুল পরিয়ে দিলো দেবিনা! ছয় মাসের মেয়ের কান ফুটো করে পরালেন সোনার দুল, কটাক্ষের শিকার দেবিনা

ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী দেবিনা ব্যানার্জি‌ । গত ৩ এপ্রিল দেবিনা ব্যানার্জি‌  জন্ম দেন এক কন্যা সন্তানের। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ দেবিনা ও তাঁর স্বামী অভিনেতা গুরমিত চৌধুরীর ঘর ভালো করে যে কন্যা সন্তান জন্ম নেয় তার নাম রাখা হয় লিয়ানা।

সেই ছোট্ট লিয়ানাকে নিয়েই একবার ফের বিতর্কের মুখোমুখি হলেন দেবিনা। সম্প্রতি, অভিনেত্রী দেবিনা তার ছয় মাসের কন্যা সন্তান লিয়ানাকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেন তার ইউটিউব চ্যানেলে। সেই ভিডিওতে দেখা যায় দেবিনা তার ছোট্ট কন্যা সন্তান লিয়ানাকে কোলে নিয়ে বসে রয়েছেন। অন্যদিকে একজন এই ছয় মাসের শিশুটির কান ফোটানোর কাজ করছেন। এই ভিডিওটি দেখে রীতিমত ক্ষুদ্ধ নেটিজেনরা। তাদের বক্তব্য এত ছোট্ট শিশুর কান ফোটানো অনুচিত।দেবিনা বড্ড তাড়াহুড়ো করেছেন এই বিষয়ে।

দেবিনা সেই ইউটিউব ভিডিওতে বলেন, ছোটবেলায় আমাকেও সোনার দুল দিয়ে কান ফোটানো হয়েছিল। আমার মেয়ের বেলাতেও আমি সেই দুল বেছে নিলাম। এরপর মজার ছলে মেয়ের দিকে তাকিয়ে দেবিনা বলেন,”আমি কিন্তু তোমাকে বলেই সব করছি। পরে কিন্তু আমাকে দোষ দেবে না। সামনেই তো দুর্গাপুজো। আমরা মা – মেয়ে মিলে সুন্দর সুন্দর দুল পরে সাজুগুজু করব।”

দেবিনাকে নিয়ে বিতর্ক অবশ্য নতুন নয়। অনেকেই হয়তো জানেন লিয়ানা তার দ্বিতীয় সন্তান। প্রথম সন্তান জন্মের চার মাসের মধ্যেই ফের গর্ভবতী হয়ে পড়েন তিনি। তখনও শুরু হয় তুমুল বিতর্ক।দেবিনা অবশ্য তখন জানিয়েছিলেন আইভিএফ পদ্ধতির সাহায্যে তিনি প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন। দ্বিতীয় সন্তানের আগমন সম্পূর্ণ পরিকল্পনাহীন ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Back to top button