বলিউড

মুছলেন পদবি জোনাস! এবার বিবাহবিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস? সোশ্যাল মিডিয়ায় নাম বদলালেন অভিনেত্রী

নেটদুনিয়ায় অন্যতম জনপ্রিয় তারকা জুটি হলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যকাউন্টে নিজের নাম বদলে প্রিয়াঙ্কা চোপড়া করেছেন। যার ফলে নেটিজেনদের একাংশের ধারণা হয়েছে অভিনেত্রী হয়তো এবার বিবাহবিচ্ছেদের পথে হাঁটবেন। তবে সত্যিই কি প্রিয়াঙ্কা-নিকের সম্পর্ক ভাঙনের পথে?

দশ বছরের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে ২০১৯’এর ডিসেম্বরে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। বিয়ের আগেই নিক জোনাসের নাম জুড়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এরপর থেকেই একে অপরের সাথে কাটানো নানা মুহূর্তের ছবি শেয়ার করে নেন অভিনেত্রী নিজেই। কর্মসূত্রে বিভিন্ন সময়ে তাদের একে অপরের থেকে দূরে থাকতে হয় তা কারোরই অজানা নয়। তবে হঠাৎ করে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের নামের পাশ থেকে কেন নিক জোনাসের নাম সরিয়ে দিলেন সেই নিয়েই এখন সরগরম সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি নিক জোনাসের সাথে প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহ বিচ্ছেদ হতে চলেছে, সোশ্যাল মিডিয়ায় নিজের নাম বদলে ফেলার পর থেকেই অভিনেত্রী নিজের সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চায় উঠে এসেছেন। তবে এখনো নিক জোনাস কিংবা প্রিয়াঙ্কা চোপড়া কেউই নিজেদের এই বিবাহ বিচ্ছেদের খবর নিয়ে মুখ খোলেননি।

তবে এই খবর সোশ্যাল মিডিয়ায় নিমেষের মধ্যে ছড়িয়ে গিয়েছে। এই খবর জানার পর থেকেই নেটিজেনদের একাংশের ধারণা হয়েছে বলিউডে দাঁড়ানোর জন্য নিক জোনাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। আবার কারোর কারোর বক্তব্য বয়সে ছোট পাত্রকে বিয়ে করার ফলাফল শেষ পর্যন্ত এটাই হয়। আবার কারোর কারোর ধারণা বিদেশে থাকার জন্যই অভিনেত্রী বিয়ে করেছিলেন নিক জোনাসকে। তবে এই সমস্ত মন্তব্যের কোন প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন বোধ করেননি তিনি। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার মা এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তার বক্তব্য, তার মেয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছে।

 

 

Back to top button