টলিউড

‘আমাকে শারীরিক ভাবে হেনস্থা করা হয়েছে, তবে আমাকে দমানো যাবেনা’! জেল থেকে জামিন পেয়ে জানালেন অভিনেত্রী সায়নী ঘোষ

রবিবার ত্রিপুরায় জোরে গাড়ি চালিয়ে এক পথচারীকে খুনের চেষ্টা এবং ত্রিপুরার মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে কুমন্তব্য করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল টলিউড অভিনেত্রী এবং যুব তৃণমূল কংগ্রেসের প্রধান সায়নী ঘোষকে। তবে আদালতে তার মামলার শুনানির পর তাকে পুলিশি হেফাজতে রাখার অনুমতি মেলেনি। ফলে রাতেই জামিন পেয়ে যান অভিনেত্রী। তবে জেল থেকে বেরিয়েই হুংকার দিয়ে অভিনেত্রীর জানিয়েছেন মিথ্যা অভিযোগ করে তাকে দমিয়ে রাখা যাবে না।

প্রসঙ্গত রবিবার সায়নী ঘোষের গ্রেপ্তারির পর ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল ত্রিপুরা এবং বাংলায়। পাশাপাশি জামিন পেয়ে তিনি অভিযোগ করেছিলেন জেলে থাকাকালীন তার উপরে আক্রমণ চালিয়েছে পুলিশ। শারীরিকভাবে তাকে হেনস্থা করায় তিনি অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন, এরপর তাকে স্থানান্তরিত করা হয় অন্য একটি জেলে, এমনটাই অভিযোগ তার।

পাশাপাশি অভিনেত্রী আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে। তাকে যেভাবে অভিষেক বন্দ্যোপাধ্যায় সাহায্য করেছেন, তা তিনি কখনোই ভুলবেন না বলে মন্তব্য করেছেন সায়নী ঘোষ। পাশাপাশি তাঁর কথা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও।

প্রসঙ্গত ত্রিপুরায় তৃণমূলের প্রচারে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছিলেন অভিনেত্রী। কিন্তু আজ তার গ্রেপ্তারির পর দেশজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। তবে জামিন পেয়ে সায়নী ঘোষ স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি তার প্রচার থেকে এক পাও পিছু হটছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Back to top button