বলিউড

রংয়ের উৎসবের মাঝে দেদার আনন্দ আর হাসি, এ কোথায় রং লাগলেন প্রিয়াঙ্কার স্বামী নিক? হেসে গড়াগড়ি খাচ্ছে প্রিয়াঙ্কা নিজেই? কী হচ্ছে?

প্রিয়াঙ্কা চোপড়া, একটা সময় বলিউডে দাপিয়ে রাজত্ব করেছেন। তবে এখন তিনি সংসার পেতেছেন বিদেশের মাটিতে এক বিদেশী পুরুষের সাথে। তবে বিদেশ হলেও ভারতীয়দের কোন ফেস্টিভাল সেলিব্রেট করতেই বাদ যান না জোনাস দম্পতি। তেমনি প্রত্যেক বারের মতো বাদ গেল না হোলিও। প্রত্যেক বারই নিজের হোলি সেলিব্রেশনের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন এই বলি অভিনেত্রী।

বেশ কিছু বছর ভারতের মাটিতেও হোলি উদযাপন করেছেন তিনি। তবে বিদেশের মাটিতে ভারতের মেয়ে আর ভারতের জামাই ভারতের হোলির উৎসব সেলিব্রেট করছে দেখেন তাঁদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। তবে কী হল এইবারের সেলিব্রেশানে? প্রত্যেকবারের মতো এবারও হোলি উৎসবের আনন্দে মাতলেন প্রিয়াঙ্কা এবং নিক। তবে এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের সেলিব্রেশন একটি অংশের ভিডিও। যা দেখে মানুষ বলছেন খেলবো হোলি রং দেবো না তাই কখনো হয়? কারণ হোলিতে কোন কিছুই নেই সাদা রাখা যাবে না।

ঠিক তেমনটাই দেখা গেল সেই ভিডিওতেও। কোন কিছুকে সাদা রাখা যাবে না এই নিয়মের জন্যই নিজের বিলাসবহুল গাড়িকেও রং লাগিয়ে দিলেন নিক জোনাস। শুধু তাই নয়, নিজের গায়ে লেগে থাকা রং দিয়েই গাড়ির চারপাশে ঘুরে ঘষে ঘষে রং লাগিয়ে দিলেন। তারপর আবার গাড়ির সামনে বসে পোজ দিয়ে ছবিও তুললেন। খুব সম্ভবত ভিডিওটি করেছেন প্রিয়াঙ্কা নিজেই। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে শোনা গিয়েছে প্রিয়াঙ্কার বাধন ছাড়া হাসি। প্রথম থেকে শেষ পর্যন্ত একেবারে হেসে গড়াগড়ি খেয়েছেন প্রিয়াঙ্কা নিকের কাণ্ড দেখে। আগাগোড়াই প্রিয়াঙ্কা আর নিকের সম্পর্ক যে যথেষ্ট ভালো এ কথা বলে দিতে লাগে না। তাঁদের সম্পর্কের রসায়নও বেশ মিষ্টি। তবে হোলি সেলিব্রেশানের স্পেশাল ভিডিও একটু বেশি মন কেড়েছে দর্শকের। যার ফলে একেবারে হাওয়ার গতিতে নেট মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

 

 

View this post on Instagram

 

A post shared by Jerry x Mimi 😍 (@jerryxmimi)

Back to top button

Ad Blocker Detected!

Refresh