টলিউড

সব্যসাচী চক্রবর্তী যন্তর মাল! বড় হিপোক্রিট! এমনটাই মনে করেন বিপ্লব চ্যাটার্জি !সৌমিত্র ছাড়া আর কেউ ফেলুদা নয়!ফের নয়া বিতর্কের জন্ম দিলেন পর্দার খলনায়ক

বাংলা বিনোদন (Tollywood)জগতের এখনো পর্যন্ত কিংবদন্তী ভিলেন যদি কাউকে বলা হয় তিনি বিপ্লব চট্টোপাধ্যায়(Biplab Chatterjee)। গালে কাটা দাগ তার ট্রেডমার্ক। আদ্যপ্রান্ত- বামপন্থী মানসিকতার এক মানুষ। জিনিস কষ্ট কথা বলতে ভালোবাসেন। নেগেটিভ চরিত্র এতোটাই ভয় ধরিয়ে দিয়েছিলেন দর্শকদের মনে যে রাস্তায় তাকে দেখলে সাধারণ মানুষ ভয় পেতেন। বাচ্চারা দূরে পালাতেন তাকে দেখলে।

অভিনেতা সব্যসাচী চক্রবর্তী বা প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায় ঘোষিত বামপন্থী। বাম শাসনকালে তাদের ঘনিষ্ঠতা ছিল চোখে পড়ার মতো। কিন্তু অভিনেতারা দূর থেকে সমর্থন করলেও বিপ্লব চ্যাটার্জি ছিলেন সক্রিয় রাজনীতি সাপোর্টার। এমনকি বাম জমানায় বিধানসভায় লড়েছেন রাজনীতিবিদ হয়ে।

সত্যজিৎ রায়ের প্রতিদ্বন্দ্বী ছবি দিয়ে প্রথম সিনেমায় এসেছিলেন এই কিংবদন্তি ভিলেন। পাশাপাশি টেলিভিশন সিনেমায় চুটিয়ে কাজ করেছেন। তার বিখ্যাত নাটক শকুনীর পাশা। এমনকি অনেক ছবি পরিচালনা করেছেন। তাদের মধ্যে প্রজাপতি, অভিমন্যু ,বিদ্রোহীনি ,চোর ও ভগবান লেজেন্ডারি সব ছবি।

বরাবর ভীষণ স্পষ্ট বক্তা তিনি। আর এই সমস্ত স্পষ্ট কথা জন্ম দিয়েছে হাজার বিতর্কের। কখনো বলেছেন লীনা গঙ্গোপাধ্যায়কে গুলি করে মারা উচিত। আবার কখনো আবির চট্টোপাধ্যায়ের শিক্ষার অভাব আছে বলে মন্তব্য করেছেন। এবার নয়া বিতর্কে জড়িয়েছেন তিনি। এক সাক্ষাৎকার হিপোক্রিট বলে অপমান করেছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে।

উল্লেখ্য কিছুদিন আগেই কর্মজগত থেকে বিদায় নিয়েছেন সব্যসাচী চক্রবর্তী। তার এই সিদ্ধান্তর কথা বিপ্লব চট্টোপাধ্যায়কে জানালে তিনি বলে ওঠেন ও একটা হিপোক্রিট। এক এক জায়গায় এক এক রকম পাল্টিবাজ। এমন কি বলে বসেন,’ ও যন্তর জিনিস একটা’। ঘটনা প্রসঙ্গে দুটি ঘটনার কথা উল্লেখ করেন তিনি। একই সঙ্গে জানিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়া আর কাউকেই ফেলুদা বলে মনে করেন না তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh