বাংলা সিরিয়াল

প্রেম করার তীব্র ইচ্ছা তাও কলেজ জীবনে প্রেমই আসেনি সোনামনির জীবনে! পোখরাজের কাছে প্রেমটা কি! ডক্টর গুহ, পোখরাজ, রাধিকা তিন জনের সম্পর্কের সমীকরণ নিয়ে খোলামেলা আড্ডায় ধরা দিলেন সপ্তর্ষি-সোনামণি

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekkadokka)। ধারাবাহিকের গল্প মেডিকেল সাইন্সের ওপর। দুই পরিবার যাদের মধ্যে কোনো এক কালে বন্ধুত্বের সম্পর্ক থাকলেও বর্তমানে রেষারেষির সম্পর্ক। আর তার মাঝেই প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে রাধিকা এবং পোখরাজের। যদিও সেই সম্পর্কের ভীতটাও টলে গিয়েছে দুই পরিবারের রেষারেষির কাছে।

প্রেম, বিয়ে তারপর বিচ্ছেদ। এখন দুজনের পথ আলাদা। রাধিকা এখন পোখরাজের থেকে দূরে থাকতে অন্য এক হসপিটালে যোগ দিয়েছে। সেখানে আবার রয়েছেন ডক্টর গুহ। আর সেই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় মুখ প্রতীক সেন(Pratik Sen)। দর্শকরা সোনাতিক জুটিকে আবার ফিরে পেয়েছেন। পোখরাজকে বাদ দিয়ে ডক্টর গুহকে হিরো হিসেবে আনা হোক। আবার রাধীরাজ ভক্তরাও নাছোড়বান্দা।

কিন্তু এর প্রভাব কতটা পড়ে তারকাদের ওপর? সম্প্রতি সেই নিয়ে খোলামেলা আড্ডায় টলি টাইমসের সঙ্গে ধরা দিলেন সপ্তর্ষি(Saptarshi Moulik) এবং সোনামণি(Sonamoni Saha)। যখন তাদের কাছে প্রশ্ন রাখা হয় সোনাতিক নাকি রাধীরাজ এই নিয়ে যখন ভক্তরা কাটাছেঁড়া করে তখন তাদের মনে কি প্রভাব পড়ে।

খুব সাবলীলভাবে উত্তর দিয়েছেন দুই অভিনেতা। জানিয়েছেন যতক্ষণ না ব্যক্তিগত পর্যায়ে ঝামেলাটা পৌঁছে ততক্ষণ পর্যন্ত বেশ এনজয় করেন এটা। পাশাপাশি প্রত্যেকেই ব্যক্তি জীবনে ভালো সম্পর্ক রয়েছে। কারো সঙ্গেই খারাপ সম্পর্ক নেই। হয়তো খারাপ সম্পর্ক থাকলে পর্দায় ঝামেলাটা করতে সুবিধে হয়। তাই ভক্তরা যতই ঝামেলায় জড়াক না কেন তাদের মধ্যে বেশ বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

পাশাপাশি প্রেম নিয়েও অকপট তারা। কলেজ জীবনে প্রেম নিয়ে কথা উঠতেই সোনামণি জানিয়েছেন তার ভীষণ ইচ্ছে ছিল কলেজ জীবনে প্রেম করার। কিন্তু কেউ কোনদিন তার দিকে ফিরেও তাকায় নি। উল্টোদিকে সপ্তর্ষি বিশ্বাস করে প্রেম যখন খুশি আসতে পারে। আর তার জন্য একটা মেয়েই যথেষ্ট। একজনকেই ভালোবাসা যায়।

তবে দুজনেই দুজনের প্রশংসা করতে ভোলেন নি। সোনামণির কথা অনুযায়ী সপ্তর্ষি ভীষণ ভালো সংলাপ মনে রাখেন। শুধু তাই না সেটা ভীষণ ভালো ভাবে ব্যক্ত করতে পারেন। উল্টোদিকে সোনামনির মতন মানুষ হয় না এমনটাও বলতে শোনা গেল পোখরাজের মুখে। এতটাই মাটির মানুষ কম এমন লোকের সঙ্গে মিশেছে সপ্তর্ষি। বোঝাই গেল পর্দার ভেতরে যতটাই একে অপরকে দেখে নেবার ব্যাপার থাকুক না কেন মান অভিমানের ব্যাপার থাকুক না কেন। পর্দার বাইরে কিন্তু বেশ জমাটি এক বন্ধুত্ব রয়েছে তাদের। যে প্রতীক সেন আসার পর থেকে মুখ ভার পোখরাজ ভক্তদের তার সঙ্গেও কিন্তু জমাটিয়া এক বন্ধুত্ব রয়েছে। সেই খবর উঠে এলো তাদের মুখ থেকেই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh