বলিউড

১৫ কোটি টাকার জন্য খুন সতীশ কৌশিক? হার্ট অ্যাটাক নয়, হোলির পার্টিতে খুন হয়েছেন প্রয়াত অভিনেতা সতীশ কৌশিক

সদ্যই বলিউড হারিয়েছে জনপ্রিয় অভিনেতা সতীশ কৌশিক কে। হোলির পরের দিন অর্থাৎ ৯ই মার্চ প্রয়াত হন অভিনেতা। একটি হোলির পার্টিতে অংশ নেওয়ার পরই হঠাৎ সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি এবং হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। তবে এবারে অভিনেতার মৃত্যু ঘিরে তৈরি হয়েছে রহস্য।

অভিনেতার মৃত্যুর নাকি স্বাভাবিক নয়, ইচ্ছে করেই নাকি তাকে খুন করা হয়েছে। এমনটাই দাবি করছেন অভিনেতার খুব কাছের বন্ধু তথা ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী। সতীশ এবং বিকাশ ছিলেন দীর্ঘদিনের বন্ধু। ঐদিন বিকাশের দিল্লির ফার্ম হাউসেই হোলি পার্টিতে অংশ নিয়েছিলেন অভিনেতা। সম্প্রতি বিকাশের স্ত্রী দিল্লি পুলিসকে লেখা একটি চিঠিতে দাবি করেন, তাঁর স্বামীই খুন করেছেন সতীশকে। সম্প্রতি কয়েকদিন ধরে ১৫ কোটি টাকা ধার দেওয়া নিয়ে ঝগড়া চলছিল দুই বন্ধুর।

অভিনেতার থেকে এবার বিপুল পরিমাণ টাকা ধার নিয়েছিলেন বিকাশ। সেই টাকা যাতে আর ফেরত দিতে না হয় সেজন্যই ওই হোলির পার্টিতে ভুল ওষুধ দিয়ে সতীশকে খুন করেন তিনি। আর এই বিষয়টা সামনে আসার পর থেকেই বিরাট চাঞ্চলের সৃষ্টি হয়েছে পুরো বিষয়টি নিয়ে। পুলিশ এই ব্যাপার নিয়ে তদন্ত শুরু করেছে ইতিমধ্যেই।

এই প্রসঙ্গে প্রয়াত অভিনেতার স্ত্রী শশী কৌশিক বলেন কোনো ঝগড়া, বিবাদ হয়নি। ময়না তদন্তের রিপোর্টে পরিস্কার লেখা আছে হৃদযন্ত্রে ৯৮ শতাংশ ব্লকেজ পাওয়া গিয়েছিল। সুগার এবং হজমের ওষুধ খেয়েছিলেন সতীশ। সেইসঙ্গে বিকাশ মালুর স্ত্রীকে পালটা নিশানা করে শশী বলেন, হয়তো স্বামীর থেকে আলাদা হয়ে গিয়েছেন তিনি। তাই মিথ্যে অভিযোগ করে বিকাশকে ফাঁসাতে চাইছেন তিনি। পুলিশ এখনো এই নিয়ে তদন্ত করছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh