বাংলা সিরিয়াল

কাপালিক সেজে সৃজন এবং তিন্নির বিয়ে আটকালো পর্ণা, সামনে এলো ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

জি বাংলার জমজমাট ধারাবাহিক গুলির কথা বলতে গেলে বর্তমানে সবার প্রথমে একটাই নাম মাথায় আসে তা হলো নিম ফুলের মধু। ধারাবাহিকটি শুধু সময় থেকে দর্শকদের মন জিতে নিয়েছে। এরপর ধীরে ধীরে TRP তালিকাতেও দুর্দান্ত ফলাফল করতে শুরু করেছে এই ধারাবাহিক। কয়েক সপ্তাহের মাথাতেই দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে TRP তালিকায়।

যারা এই ধারাবাহিক প্রথম থেকেই দেখে এসেছেন তারা জানেন ধারাবাহিককে একটি পারিবারিক গল্পে ফুটিয়ে তোলা হচ্ছে। সাধারণত আমাদের চারিপাশে আমরা যে দৃশ্যগুলি দেখে থাকি সেই ধরনের গল্পে ফুটিয়ে তোলা হচ্ছে ধারাবাহিকে শাশুড়ি বৌমার একেবারে মিলেমিশ নেই। ধারাবাহিকের নায়িকা পর্ণা কে মোটেই পছন্দ করে না তার শাশুড়ি। আর তাই জন্য নানান রকম চালাকি করে পর্না কে বাড়ি থেকে বের করে দিতে চায়।

আর ধারাবাহিকের নিত্য নতুন চমকের জন্যই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করে এই ধারাবাহিক। সম্প্রীতি ধারাবাহিকের নতুন একটি প্রোমো ভিডিও সামনে এসেছে। যা দেখে অবাক হয়ে গেছেন দর্শক। ভিডিওতে দেখা যাচ্ছে সৃজনের মা, পর্নার অনুপস্থিতিতে তিন্নির সঙ্গে বিয়ে দিচ্ছে সৃজনের। সৃজন তিন্নির মাথায় সিঁদুর পড়াতে যাবে ঠিক সেই সময়তেই কাপালি সেজে বিয়ের উপস্থিত হয় পর্ণা।

আর এই ভিডিও দেখে তো দর্শক বেজায় উত্তেজিত হয়ে পড়েছে ধারাবাহিকের আগামী পর্ব গুলি দেখার জন্য। এবারে দেখার অপেক্ষা ধারাবাহিকের আগামী পর্বে কি হতে চলেছে। পর্ণা কি আদৌর সৃজন এবং তিন্নির বিয়েতে আটকাতে পারবে নাকি সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh