বলিউড

চরম ব্যর্থতার মুখোমুখি পৃথ্বীরাজ চৌহান, বক্সঅফিসে মুখ থুবড়ে পড়লো ৩০০ কোটি টাকা দিয়ে বানানো সিনেমা! ‘তবে কি শেষ অক্ষয় কুমারের ম্যাজিক’, প্রশ্ন নেটিজেনদের

সম্প্রতি বড়োপর্দায় মুক্তি পেয়েছে অক্ষয়কুমার অভিনীত নতুন বলিউড সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ চৌহান’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করতে দেখা গেছে প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লারকে। তবে অপ্রত্যাশিতভাবে বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে অক্ষয়কুমারের এই সিনেমাটি। প্রসঙ্গত, যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমাটি নিয়ে বেশ উত্তেজিত ছিলেন নেটিজেনরা।

কারণ এই সিনেমার বাজেট ছিল প্রায় ৩০০ কোটি টাকা। পাশপাশি এই সিনেমার প্রচারে এসে অক্ষয়কুমার দাবি করেছিলেন এই ধরণের চরিত্রে আগে তাকে কখনোই দেখতে পাননি দর্শকরা। তাই এটা তাদের জন্যও একেবারে নতুন রকম অভিজ্ঞতা হবে এমনটাই দাবি করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তবে মুক্তির প্রথমদিনে সিনেমাটি মাত্র বারো কোটি টাকা আয় করতে সক্ষম হয়েছে যেখানে অনুগামীরা আশা করেছিলেন অন্তত ষোলো কোটি টাকা হয়তো রোজগার করবে।

পাশাপাশি বলিউড ফিল্ম বিশেষজ্ঞরা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন তারা আশা করছেন হয়তো সপ্তাহান্তে বেশি আয় করতে সক্ষম হবে ‘পৃথ্বীরাজ চৌহান’। তবে একশো কোটির ক্লাবে ঢুকতে গেলে সিনেমাটিকে বেশ খাটতে হবে এমনটাই মনে করছেন তারা। ফলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের একটি অংশ ইতিমধ্যেই অক্ষয় কুমারের প্রভাব নিয়ে প্রশ্ন তুলেছেন। কারণ এর আগে অভিনেতার ‘বচ্চন পান্ডে’ সিনেমাটিও আকাঙ্খিত সাফল্য পেতে পারেনি বক্সঅফিসে।

Back to top button