বলিউড

দক্ষিণী ছবিকে কাত করে ঘুরে দাঁড়ালো বলিউড! সোনু সুদ, অক্ষয় কুমার ও সঞ্জয় দত্তের ‘পৃথ্বীরাজ’ এর ট্রেলার দেখে তুমুল উত্তেজনা বলিউড-প্রেমীদের মধ্যে

‘পুষ্পা’ থেকে শুরু করে ‘কেজিএফ ২’ এর মতো সিনেমার জনপ্রিয়তা দেখে সিনেমা বিশ্লেষকদের একটি বড় অংশ স্বীকার করে নিয়েছিলেন যে ধীরে ধীরে জনপ্রিয়তা হারাচ্ছে বলিউড। তার জায়গায় দর্শকদের মধ্যে পাকাপাকিভাবে স্থান করে নিচ্ছে দক্ষিণী ইন্ডাস্ট্রি। তবে এবার নিজের নতুন সিনেমার ট্রেলার দিয়ে আরো একবার বলিউড প্রেমীদের মনে আশা জাগাতে দেখা গেল অভিনেতা অক্ষয় কুমারকে।

প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার ট্রেলার। এই সিনেমায় তার বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মানুষী চিল্লারকে। পাশাপাশি ইতিমধ্যেই এই সিনেমার ট্রেলারে অনুগামীরা দেখতে পেয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত এবং অভিনেতা সোনু সুদকে। তারা যথাক্রমে অভিনয় করছেন কাকা কানহা এবং চাঁদ বড়দাই এর চরিত্রে।

বলাই বাহুল্য এই সিনেমার ট্রেলার এর তুমুল জনপ্রিয়তা দেখার পর দর্শকদের একটি বড় অংশ মনে করছেন এভাবেই ঘুরে দাঁড়াতে সক্ষম হবে বলিউড। তবে নেটিজেনদের অনেকেই জানিয়েছেন অক্ষয় কুমারকে রাজার চরিত্রের মোটেই মেনে নিতে পারছেন না তারা। তবে জনপ্রিয় তিন বলিউড অভিনেতা একসঙ্গে অভিনয় করার ফলে এই সিনেমা যে চূড়ান্ত সফল হবে বক্স অফিসে, আশা করছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button