টলিউড

স্বামী অভিষেকের শার্ট পরলেন স্ত্রী, পাশাপাশি বাবার মুখে কেক ছুঁইয়ে জন্মদিন পালন করলো প্রয়াত অভিনেতার মেয়ে সাইনা, চোখে জল অনুগামীদের

সম্প্রতি আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে অকালপ্রয়াণ ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় এর। তার মৃত্যুর পর অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছিলেন টলিউডে যে শূন্যস্থান তৈরি হয়েছে তা আর কখনোই বোধহয় পূরণ করা সম্ভব হবে না। পাশাপাশি অভিনেতাকে নিয়ে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচারণা জারি দেখেছিলেন তার স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী। এবার মেয়ে সাইনার জন্মদিন পালনের মাধ্যমে আবারও অভিনেতাকে স্মরণ করতে দেখা গেল তার পরিবারকে।

এর আগে প্রয়াত অভিনেতার স্ত্রী জানিয়েছিলেন প্রতিবছর ধুমধাম করে মেয়ের জন্মদিন পালন করতে ভালবাসতেন অভিষেক চট্টোপাধ্যায়। কিন্তু লকডাউন এর জন্য গত দু’বছর তা করতে পারেননি। এ বছর তাই বড় করেই জন্মদিনের আয়োজন করার ইচ্ছা ছিল তার। এদিন স্বামীর সেই ইচ্ছা পূরণের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে সংযুক্তা চট্টোপাধ্যায়কে।

শহরের এক নামী রেস্তোরায় মেয়ের জন্মদিন আয়োজন করেছিলেন তিনি। পাশাপাশি অভিনেতাকে স্মরণ করার জন্য তার শার্ট পরে উপস্থিত হতে দেখা গিয়েছিল সংযুক্তা চ্যাটার্জিকে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া ফটো থেকে অনুগামীরা জানতে পেরেছেন বাবার ছবির মাধ্যমে বাবাকে কেক খাইয়ে জন্মদিন পালন করেছেন অভিনেতার মেয়ে সাইনা। এদিন তার জন্মদিন পালন এর ফটো দেখে নতুন করে শোকাহত হয়ে পরতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button