বাংলা সিরিয়াল

‘আলতা ফড়িং’খ্যাত খেয়ালী মন্ডলের ‘টিপ টিপ বর্ষা পানি’ নাচ দেখে হতবাক নেটিজেনরা! ‘পিহু ফেল মেরে গেছে এর কাছে’, একবাক্যে জানালেন তারা

সম্প্রতি ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ এর মঞ্চে ‘মনফাগুন’ খ্যাত অভিনেত্রী সৃজলা গুহর নাচ দেখে বেজায় চমকে গিয়েছিলেন দর্শকরা জনপ্রিয় হিন্দি গান ‘টিপ টিপ বরসা পানি’তে অভিনেত্রীর নাচ দেখে সে সময় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তার পোশাক থেকে শুরু করে নাচের স্টেপ নিয়ে সমালোচনা করেছিলেন প্রকাশ্যে।

তবে অনুগামীরা কিন্তু এক বাক্যে স্বীকার করে নিয়েছিলেন যে অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে অভিনেত্রীর নাচ দারুণ উপভোগ করেছেন তারা। তবে এবার এই একই গানে নেচে তাকে রীতিমত টেক্কা দিতে দেখা গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী খেয়ালী মন্ডলকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানেন ছোটপর্দার মতোই বাস্তব জীবনেও জিমনাস্টিকে বেশ দক্ষ অভিনেত্রী খেয়ালী মন্ডল।

তাই এদিন নাচের মধ্যেও বেশ কিছু সাহসী জিমনাস্টিক স্টেপ দেখিয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য পূর্বচড়া গ্রামীণ উৎসবে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়ে অভিনেত্রীর এই নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছে নেট দুনিয়া। এবং তার অনুগামীরা ইতিমধ্যেই দাবি জানিয়েছেন ‘মন ফাগুনে’র পিহুর নাচের সঙ্গে এই নাচ তুলনা করলে অনেকটাই এগিয়ে থাকবেন ছোটপর্দার ফড়িং।

Back to top button