বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে হাজির শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর! ভাঙা বাংলা বলার পাশাপাশি সৌরভ গাঙ্গুলীর সঙ্গে নেচে দর্শকদের মন জয় করলেন অভিনেত্রী

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’তে প্রতিযোগী হিসেবে শুধুমাত্র বাঙালি নয়, বরং গোটা ভারত বর্ষ থেকে আসতে দেখা যাচ্ছে জনপ্রিয় ব্যক্তিত্বদের। এবার সেই তালিকায় যোগদান করলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।

বলাই বাহুল্য ‘দাদাগিরি’র মঞ্চে তাকে উপস্থিত হতে দেখে বেজায় চমকে গিয়েছেন নেটিজেনরা। তবে এদিন ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়ে দাদাগিরির সঞ্চালক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে নানান বিষয়ে কথোপকথন চালাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এরপরই সৌরভ গাঙ্গুলী জানান অভিনেত্রীর বাবা তথা প্রযোজক বনি কাপুর থেকে শুরু করে তার মা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী সকলেই একসময় উপস্থিত হয়েছিলেন ‘দাদাগিরি’র মঞ্চে। তাই জাহ্নবী ‘দাদাগিরি’র মঞ্চে আসার ফলে একটি বৃত্ত সম্পন্ন হলো এমনটাই মনে করছেন সৌরভ গাঙ্গুলী। পাশাপাশি এদিন তার অনুরোধ মত বাংলা বলে শোনাতে দেখা গিয়েছে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে।

তিনি জানিয়েছেন ‘তাড়াতাড়ি করো’ এই শব্দ দুটি কেবল মাত্র তিনি উচ্চারণ করতে পারেন বাংলা ভাষায়। তবে বলাই বাহুল্য তার মুখে ভাঙা বাংলা শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকরা। তবে শুধুমাত্র কথোপকথন নয় বরং নিজের সিনেমার জনপ্রিয় বলিউডি গানে এদিন সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। বলাই বাহুল্য সৌরভ এবং জাহ্নবীর জুটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের।

Back to top button